ফের কামব্যাক করছে জবা! জি বাংলায় এই জনপ্রিয় সিরিয়ালের বদলে আসছে ‘নিম ফুলের মধু’

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছুদিন ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই বন্ধ হয়ে যাওয়ার জল্পনা ছড়িয়ে পড়েছিল। তবে এবারে আসল সত্য জানা গিয়েছে। জানা যাচ্ছে মিঠাই নয় অন্য একটি ধারাবাহিক খুব শীঘ্রই ছোট পর্দা থেকে বিদায় নিতে চলেছে। এই ধারাবাহিকটি হলো পিলু। যদিও এই ধারাবাহিক বন্ধের খবরে সত্যি কথা বলতে গেলে অনেকটাই খুশি হয়েছেন দর্শকেরা। বেশকিছু সময় ধরে এই ধারাবাহিকের গল্প যেই খাতে এগোচ্ছিল তা একেবারেই পছন্দ করতে পারছিলেন না তারা। ধারাবাহিকের টিআরপিও প্রায় অত্যন্ত নিম্নমানের। এমতাবস্থায় আর কোনমতেই যে ধারাবাহিকটিকে টিকিয়ে রাখা সম্ভব নয় সে কথা কোনরকম বাছবিচার ছাড়াই বলা যেতে পারে।

সম্প্রতি সামনে এসেছে জি বাংলার নতুন সিরিয়াল নিম ফুলের মধুর প্রোমো। কোন নতুন সিরিয়াল শুরু হওয়ার অর্থ হলো যেকোনো পুরনো সিরিয়াল শেষ হয়ে যাওয়া। এই নতুন ধারাবাহিকের প্রমো দেখার পর অনেকেই মনে করেছিলেন সম্ভবত মিঠাই শেষ হয়ে যেতে চলেছে। যদিও মিঠাইয়ের প্রধান চরিত্রে অভিনীত সৌমিতৃষা জানিয়েছিলেন এরকম কোন খবর তার কাছে নেই।। অন্যদিকে যদি আমরা পিলু ধারাবাহিকের কথা বলতে যাই সেক্ষেত্রে বলতে হবে, ‘পিলু’-র কাহিনীর প্রথমদিকে বিষয় ছিল সঙ্গীতের মাধ্যমে অন্তর্দ্বন্দ্ব।

তা ক্রমশ ভুলে গিয়েছেন ‘পিলু’-র দর্শকরা। কারণ চিত্রনাট্যের গরু গাছে উঠে গিয়েছে। সিরিয়ালের নাম ‘পিলু’ হলেও বর্তমানে আহির ও পিলুর কোনো গুরুত্ব নেই কাহিনীতে। তাদের স্থান দখল করেছে রঞ্জা ও মল্লার। নেটিজেনদের বেশিরভাগ অংশ কিন্তু এই ব্যাপারটা একেবারেই মেনে নিতে পারেননি। তাই টিআরপি এবং অন্যান্য বিষয়ের প্রতি নজর রেখে শেষ পর্যন্ত এই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা কর্তৃপক্ষ। সূত্রের খবর অনুযায়ী নভেম্বর মাসের প্রথম সপ্তাহেই পিলুর শেষ পর্যায়ের শুটিং হতে চলেছে।

অতএব তখনই এই ধারাবাহিক শেষ হয়ে নতুন ধারাবাহিকের স্লট শুরু হয়ে যাবে। আসলে বিগত কয়েক দিনের ছবির প্রতি লক্ষ্য রাখলে সহজেই বলা যায় টিআরপি রেটিং এর সাথে কোন রকম ভাবেই আপোষ করতে রাজি হচ্ছে না চ্যানেল কর্তৃপক্ষ। কোন ধারাবাহিকের টিআরপি কমে গেলে তার বয়স বা সময় কোন কিছুই দেখা হচ্ছে না সেই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার জন্য। এর আগেও স্টার জলসা থেকে শুরু করে জি বাংলা প্রত্যেকটা চ্যানেলেই আমরা দেখেছি অনেক পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে গিয়ে নতুন ধারাবাহিক শুরু হতে।

নিম ফুলের মধু ধারাবাহিকের প্রমো সামনে আসলেও এখনো পর্যন্ত কিন্তু এই ধারাবাহিকের সময় সম্পর্কে কিছু জানানো হয়নি।। সম্ভবত পুরনো কোন ধারাবাহিক অর্থাৎ পিলু বন্ধ করার পরেই এর নতুন স্লট জানানো হবে। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, নিম ফুলের মধু ধারাবাহিকের মাধ্যমে বহুদিন পর ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন ‘কে আপন কে পর’ ধারাবাহিক খ্যাত পল্লবী শর্মা। তার বিপরীতে অভিনয় করছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রুবেল দাস। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে নজর রাখতে থাকুন আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর।

Back to top button