জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাধিকার এই হ’ট লুক দেখলে আপনি চমকে উঠবেন! রইলো ছবি সহ ভিডিও!

জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাধিকার এই হ’ট লুক দেখলে আপনি চমকে উঠবেন! রইলো ছবি সহ ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: বাংলা সিরিয়ালের তালিকায় কয়েকবছর আগে খুব হি-ট করেছিল ভজ গোবিন্দ নামক সিরিয়ালটি। সেই সিরিয়ালের মূল চরিত্রে ছিলেন স্বস্তিকা দত্ত। স্বস্তিকা দত্ত তিনি একজন বাঙালি অভিনেত্রী। তিনি মূলত বাংলা ছবিতে অভিনয় করেন। তিনি ২০১৪ সালে “পারবোনা আমি ছাড়তে তোকে” সিনেমার মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। রাজ চক্রবর্তী পরিচালিত কৌশানী মুখোপাধ্যায় এবং বনি সেনগুপ্ত এই সিনেমায় ছিলেন মুখ্য চরিত্রে।

স্বস্তিকা দত্ত জন্মগ্রহণ করেছিলেন কলকাতায়, ২৩ শে এপ্রিল ১৯৯৪। তাঁর বাবার নাম কুমারদীপ দত্ত। তিনি তার শৈশব মুম্বাইয়ে কাটিয়েছিলেন, তবে পরে পরিবার নিয়ে নিজের বাড়ি কলকাতায় চলে এসেছিলেন। তিনি কলকাতার দ্য মডার্ন একাডেমি স্কুল থেকে পড়াশোনা করেন এবং কলকাতার হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে মাস কমিউনিকেশন বিষয়ে স্নাতক উত্তীর্ণ হন।

অভিনয়ের কেরিয়ার শুরুর আগে স্বস্তিকা একজন মডেল ছিলেন। তিনি এফএফএসিই (ফেম ফ্যাশন এবং ক্রিয়েটিভ এক্সিলেন্স) তেও অংশ নিয়েছিলেন। তিনি স্টার জলশা চ্যানেলে ব্লুজ প্রোডাকশনের শো ভজ গোবিন্দ নামের ধারাবাহিকে, ডালি চৌধুরীর ভূমিকায় রোহান ভট্টাচার্জের বিপরীতে গোবিন্দের ভূমিকায় কাজ করেছেন।

বর্তমানে তিনি কাজ করছেন জি টিভির একটি সিরিয়াল, কি করে বলবো তোমায়। স্বস্তিকা দত্ত এই সিরিয়ালে তার বন্ধু এবং বস কর্ণ স্যারের (কৃশাল আহুজার) প্রেমে পাগল রাধিকার মূল চরিত্রে অভিনয় করেছেন। যদিও কর্ণ তার প্রেমে পড়েছেন, পড়েছেন, তবে কীভাবে তার অনুভূতিগুলি প্রকাশ করতে জানেন না। তাদের দুজনের মাঝে যে কেমিস্ট্রি রয়েছে ত দর্শকেরা সকলেই পছন্দ করে। তারা কীভাবে খু-নসু-টি করে এবং সর্বদা তর্ক করে, তা দর্শকরা ভীষণ উপভোগ করে।

, ,

Leave a Reply

Your email address will not be published.