একদম কম খরচে ঘুরে আসতে পারেন কোলকাতার কাছেই এই জায়গায়, দারুন মুহূর্তের সাক্ষী থাকতে পারেন আপনি ও আপনার পরিবার!

একদম কম খরচে ঘুরে আসতে পারেন কোলকাতার কাছেই এই জায়গায়, দারুন মুহূর্তের সাক্ষী থাকতে পারেন আপনি ও আপনার পরিবার!

নিজস্ব প্রতিবেদন:-লকডাউন এর ফলে কার্যত আমরা প্রত্যেকে গৃহবন্দী । একঘেয়েমি জীবন আমাদের গ্রাস করেছে । কিন্তু যখন দেশের আনলক পর্ব শুরু হয়েছে ধীরে ধীরে স্বাভাবিক হতে চলেছে জনজীবন খুলতে চলেছে বন্ধ হয়ে যাওয়া পরিষেবা ঠিক তখন কোথাও যেন মন চাইছে নিরিবিলিতে একা কোথাও ঘুরেআসতে । সাথে যেতেই পারে পরিবার । কিন্তু এই মুহূর্তে সমস্ত দিক মাথায় রেখে কম খরচে ভালো জায়গা খুঁজে পাওয়া খুব মুশকিল ।

নেই এমনটা নয় তবে পাওয়া মুশকিল। যদি আপনি কম খরচে কাছে পিঠের মধ্যে দু চারদিনের জন্য ঘুরে আসতে চান তাহলে সেই জায়গা সন্ধান দেব আমরা।কলকাতা থেকে একদম সামনে বলা যেতে পারে কলকাতা নাগালের মধ্যে রয়েছে এমন এক জায়গা যা বাকি সব জায়গা থেকেও অনেক অংশে ভালো। প্রাকৃতিক পরিবেশের ঘেরা এই জায়গাটি নাম কাল “কালজানি রিট্রিট নেচার রিসোর্ট ” । নাম দেখে বুঝতেই পারছেন এটি একটি রিসোর্ট কিন্তু এই রিসোর্ট অন্যান্য রিসোর্ট থেকে সম্পূর্ণ আলাদা ।

তার কারণ এর আশেপাশে যে প্রাকৃতিক পরিবেশ তা হয়তো আপনি অন্য কোন রিসোর্ট এ পাবেন না ।শুধুমাত্র যে থাকার জায়গা তেমনটা নয় থাকার পাশাপাশি খাবারের সুব্যবস্থা রয়েছে এখানে । আপনাদেরকে জানাবো যে কত কম খরচের মধ্যে এই রিসোর্ট পাওয়া যাচ্ছে যা থেকে আপনি এবং আপনার পরিবার অনেক সুবিধা পাবেন । রিসোর্ট এর পক্ষ থেকে জানানো হচ্ছে এসি এবং ননএসি উভয় প্রকার বেডরুম এখানে আছে।

এবং প্রতিটি বেডরুম ফ্যামিলি বেডরুম অর্থাৎ পরিবারের কথা চিন্তা করেই বেডরুম গুলি বানানো হয়েছে। এসি বেডরুমে ক্ষেত্রে প্রতি রাত্রে ভাড়া পড়বে ২৫০০ টাকা এবং ননএসি ভাড়া পড়বে ২০০০ টাকা।এর পাশাপাশি খাবারের ব্যবস্থা আছে। সে সম্পর্কে একটি তালিকা প্রকাশ করেছে রিসোর্ট কর্তৃপক্ষ ।সেখানে জানানো হয়েছে যে প্রতি মাথাপিছু ৫০০ টাকায় মিলবে সকালে খাবার থেকে একদম রাতের খাবার অবধি ।

সকালে খাবারে থাকে লুচি সবজি পাউরুটি ডিম সেদ্ধ এ সমস্ত কিছু। দুপুরে খাবার ভাত ডাল পোস্ট শাকসবজি এবং রাত্রে থাকছে আবার রুটি লুচি আরো কিছু । মোটকথা পুরোপুরি বাঙালিয়ানায় মোরা এই রেস্তোরাঁটি।অতএব আপনি এবং আপনার পরিবার যদি মনে করে থাকেন যে সম্প্রতি কোথাও ঘুরে আসবেন দুই চার দিনের জন্য তাহলে এই রেস্তোরাঁ শুধুমাত্র আপনার জন্য ।

https://www.facebook.com/kaljaniretreat.natureresort/posts/103510661488732

, ,