Connect with us

নিউজ

ঊর্বশী রাউতেলার মা মীরা রাউতেলা কে চেনেন? সৌন্দর্যে হার মানাবেন ‘মিস ইউনিভার্স’ মেয়েকেও!

নিজস্ব প্রতিবেদন :-কখনো কখনো বয়সের তারতম্য এতটাই অল্পবিস্তর হয় যে মা এবং মেয়ের মধ্যে কোন পার্থক্য তেমনভাবে পরিলক্ষিত হয় না ঠিক তেমনি ঘটনা ঘটে চলেছে প্রতিনিয়ত বছরের পর বছর ধরে অভিনেত্রী উর্বশী রাউটেলা এবং তার মায়ের সাথে। বলিউড ইন্ডাস্ট্রিতে ঊর্বশী নিজেদের নিজের নাম তেমনভাবে প্রতিস্থাপিত না করতে পারলেও বিশেষত আইটেম সংয়ের জন্য এবং শারীরিক কসরত দেখানোর জন্য কিন্তু উর্বশী অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী।

উর্বশী হলেন একজন ভারতীয় মডেল এবং বলিউড অভিনেত্রী। তিনি প্রথম আনিল শর্মার অ্যাকশন-রোমান্টিক ফিল্ম সিং সাব দা গ্রেট এ অভিষিক্ত হন। ভারতীয় এই সুন্দরী ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হন এবং মিস ইউনিভার্স এ ভারতীয় হিসেবে অংশগ্রহণ করেন।উর্বশী রাউটেলা ভারতের উত্তরখণ্ড রাজ্যের নৈনিতালে জন্ম গ্রহণ করেন।

তার বাবার নাম মানভির সিং রাউটেলা এবং মা মিরা রাউটেলা। তার বাবা উত্তরখণ্ডে মেডিক্যাল দোকানের ব্যবসা করেন। তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন কিন্তু ১৭ বছর বয়সে সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হন ।

ভারতের হয়ে একাধিক জায়গাতে তিনি পুরস্কার পেয়েছেন শুধুমাত্র তার সৌন্দর্যের জন্য এমনকি মিস ইউনিভার্স কে হয়েছেন বেশ কয়েক বছর আগে তবে যদি আপনি লক্ষ্য রাখেন তার মায়ের দিকে তাহলে কিন্তু আপনি বিশেষ কোনো লক্ষ্য পরিবর্তন বুঝতে পারবেন না অর্থাৎ তার মায়ের বয়স এবং মেয়ের বয়স প্রায় কাছাকাছি বললেই চলে পাশাপাশি দুজনকে দাঁড়ালে দুই বোন মনে হবে তার মায়ের নাম মীরা রাউটেলা।

সোশ্যাল মিডিয়াতে মীরা রাউটেলা বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ফলোয়ার্স সংখ্যা ৪৭ হাজারেরও বেশি। নিজের ছবির পাশাপাশি প্রায়ই তিনি মেয়ের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তাঁর পরিচয় হিসেবে তিনি লিখে রেখেছেন,”উর্বশী রাউটেলার গর্বিত মা।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending