“আপনার সন্তানের বাবা কে?”, নুসরতের পর বেবিবাম্প নিয়ে ছবি ছেড়ে চরম কটাক্ষের শিকার অভিনেত্রী বুবলি!

নিজস্ব প্রতিবেদন:- বিগত বছর গোটা সময়টা জুড়েই প্রেম, বিয়ে এবং পরকীয়া সম্পর্কের জেরে চর্চার বিষয়বস্তু হয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এরপর বিতর্ক আরো চরমে পৌঁছায় যখন তিনি সকলকে নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর দেন। বারংবার সেই সময়ে নুসরাতকে সকলেই প্রশ্ন করেছিলেন তার সন্তানের বাবার পরিচয় সম্পর্কে। যদিও এই ব্যাপারে প্রথমদিকে কিছুই জানাতে চাননি অভিনেত্রী। তবে শেষমেষ নুসরাতের সন্তানের বাবার পরিচয় জানা যায়।

সম্প্রতি আবারও চলতি বছরে এই একই ঘটনার পুনরাবৃত্তি দেখা দিতে চলেছে। সেই একই সমালোচনা, সোশ্যাল মিডিয়ায় খাপ পঞ্চায়েত এবং প্রশ্ন ‘সন্তানের বাবা কে’? দুই দেশ ও দুই আলাদা মানুষ হলেও দৃশ্যপটগুলি এক।

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি কয়েকদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বুবলী নেট মাধ্যমে তার বেবি বাম্পের ছবি শেয়ার করে নিয়েছিলেন। আর সেখান থেকেই সৃষ্টি হয়েছে বিতর্ক। সমাজের চোখে এখনো অবিবাহিত এই নায়িকা। তাই স্বাভাবিকভাবেই এই খবরে কিন্তু নেটিজেনদের মনে অনেক প্রশ্ন উঠছে।বুবলী ও শাকিবের প্রেমের গুঞ্জন যে বহুদিনের। মিডিয়ার একটা বড় অংশ দাবি করেছে বাবা নাকি শাকিবই। এমনকি নেট মাধ্যমের আনাচে-কানাচে চোখ রাখলে গুজব শোনা যাচ্ছে যে শাকিবের মার্কিন যুক্তরাষ্ট্রের বাড়িতেই নাকি সন্তানের জন্ম দিয়েছেন বুবলী তাও বছর দুয়েক আগে।

যদিও ঠিক একই রকম ভাবে নুসরাতের মতো এই নায়িকাও চুপ রয়েছেন। এই প্রসঙ্গে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বুবলী জানিয়েছেন, “বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতার একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না”। এবার স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তাহলে আচমকায় কেন বেবি বাম্পের ছবি শেয়ার করলেন নায়িকা আর এই সন্তানের পিতাই বা কে?

পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি বুবলীর আগে অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন শাকিব খান। ঐ জুটির এক পুত্র সন্তানও হয়। যদিও পরবর্তীতে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাঁদের সম্পর্কের বিচ্ছেদের পর দীর্ঘদিন সম্পর্ক তলানিতে গেলেও গত বুধবার শাকিব ও অপুর সন্তান আব্রামের জন্মদিন উপলক্ষে শাকিবের বাড়ি যান অপু। সেখানে মহাধুমধামে পালিত হয় ছোট্ট আব্রামের জন্মদিন। এমনকি অপুও শাকিব ও সন্তানের ছবি শেয়ার করে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত, আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

এমতাবস্থায় যখন শাকিব আর অপুকে একসঙ্গে দেখা যাচ্ছে ঠিক সেই সময়েই বেবি বাম্পের ছবি শেয়ার করলেন বুবলী। নেপথ্যে কি সম্পর্কের অনিশ্চয়তা? অনেক প্রশ্নই কিন্তু সামনে চলে আসছে। প্রসঙ্গত উল্লেখ্য ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ওপারের ছবি ‘বসগিরি’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান বুবলী।

এরপর বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন এই নায়িকা। ইন্ডাস্ট্রিতে আসার কিছুদিনের মধ্যেই কিন্তু শাকিব খানের সঙ্গে তার প্রেম সম্পর্কে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। যদিও কখনোই এই দুই তারকাকে প্রকাশ্যে সে সম্পর্ক স্বীকার করতে দেখা যায়নি। এমতাবস্থায় শেষ পর্যন্ত কি সামনে আসে সেটা জানতে আগ্রহী সকলেই।

Back to top button