খেলানিউজভিডিও

খেলা চলতে চলতে হাতাহাতিতে জড়ালেন বিরাট কোহেলি, তুমুল ভাইরাল ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শরীর মনকে সুস্থ স্বাভাবিক রাখতে খেলাধুলা অত্যন্ত প্রয়োজনীয় । এখনকার দিনে নতুন প্রজন্মকে বেশিরভাগ সময় মোবাইল নিয়ে সময় কাটিয়ে দিতে দেখা যায়। মাঠে তেমন ভাবে কেউ আর খেলতে যায় না ।ফলে মাঠ গুলি পড়ে থাকে ফাঁকা। কিন্তু এমন এক সময় ছিল যখন বিকেল হলেই বা সকাল হলেই ছেলেদের ঢল নাম তো মাঠে। কাজেই শরীরচর্চা আগেকার দিনের তুলনায় এখনকার দিনে অনেকটা ফিকে পড়ে গেছে ।

এই খেলাধুলার কথা বলতে গিয়ে যে কথাটি না বললেই নয় সেটি হচ্ছে ক্রিকেট। ক্রিকেট একটি ভারতের জনপ্রিয় খেলা। এর পাশাপাশি ভারতে ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল সবথেকে জনপ্রিয়। যা এই মুহূর্তে দুবাইয়ে অনুষ্ঠিত হচ্ছে ।কিন্তু ক্রিকেটের মাঠে আমরা অনেক সময় এমন কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের চির স্মরনীয় হয়ে থাকে। কখনো নিজের প্রিয় খেলোয়াড় কে বাউন্ডারি উঠিয়ে ছয় মারতে দেখি কখনো আবার প্রিয় খেলোয়াড়ের প্যাভিলিয়ন চলে যাওয়াতে নিরাশ হয়। কখনো আবার নিজের দল জিতলে যেমন আনন্দ পায়, ঠিক তেমনি কখনো কখনো সামান্য কয়েকটা রানের জন্য হেরে যাওয়াতে ভীষণভাবে ভে-ঙে পড়ি। খেলাতে থেকেই ওঠাপড়া লেগেই থাকবে ।

কিন্তু ক্রিকেট খেলার মাঠে আমরা অনেক সময় দেখে থাকি দুই দলের ক্রিকেট খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির লড়াই ।কোন কারণবশত বা ভুল বোঝাবুঝির জন্য দুই দলের প্লেয়াররা মাঝেমধ্যেই হাতাহাতিতে লিপ্ত হয় ।এই ধরনের ঘটনা মোটেও কাম্য নয় কোন ক্রিকেট প্লেয়ার থেকে। কারণ এতে স্পোর্টসম্যান স্পিরিট বিঘ্ন ঘটে।

বেশ কিছুদিন আগে অর্থাৎ যখন বিরাট কোহলি তাঁর নিজের ক্রিকেট ক্যারিয়ার শুরু করে তখন বিরাট কোহলি এরকম একটি ঘটনার সম্মুখীন হন । এবং বিপরীত ধাকা খেলোয়াড়ের সাথে হাতাহাতিতে লিপ্ত হয়েছেন ।আমরা দেখেছি বিরাট কোহলির প্রথম দিকে অগ্রসর রূপ অর্থাৎ মেজাজী ছিলন তিনি। সেই কারণবশত এরকমটা হয়েছিল বলে মনে করা হয়। ২০১১ সালে ওয়ার্ল্ড কাপ এর আগে বাংলাদেশের মুখোমুখি হয় ভারত। যেখানে বিরাট কোহলি বাংলাদেশের বোলার রুবেল হোসেনকে গালি-গালাজ করে বলে অভি-যোগ ওঠে । এবং তাদের মধ্যে পড়ে হাতাহাতিও হয় ।সেই ভিডিওটি শেষ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেও মাথাচাড়া দিয়ে উঠেছে সম্প্রতি । যদিও স্পোর্টসম্যান স্পিরিট কে মাথায় রেখে পরবর্তীকালে দুজনায় মধ্যে ব্যাপারটা মিটিয়ে নেওয়া হয়ে ছিল তবুও এই ধরনের ঘটনা কখনোই কাম্য নয় ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button