কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী! কেনো মাঝপথে ছেড়ে দিতে হলো অভিনয়! জেনে নিন বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগত এমন একটি জায়গা যেখানে ক্রমাগত নিত্যনতুন তারকাদের আবির্ভাব এবং পতন হতে থাকে। তবে ওই অল্প সময়ের আবির্ভাবে কিন্তু সেই সমস্ত তারকারা সাধারণ মানুষের মনে জয় করে নেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একজন অভিনেত্রীর কথা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি যার মিষ্টি অভিনয়ে একসময় দর্শকেরা পাগল ছিলেন। প্রসঙ্গত উল্লেখ্য এই অভিনেত্রীর নাম দেবযানি চক্রবর্তী।

স্টার জলসার (Star Jalsha) ‘মিলন তিথি’ (Milon Tithi) ধারাবাহিকে অভিনয় করেছিলেন দেবযানী চক্রবর্তী। এই ধারাবাহিকে উষসী রায় ছিলেন নায়িকার চরিত্রে। অন্যদিকে ধারাবাহিকের খলনায়িকা বহ্নি চরিত্রে অভিনয় করেছিলেন দেবযানী।

এই ধারাবাহিকের পর আর কিন্তু কখনো তাকে টেলিভিশনের পর্দায় আমরা অভিনয় করতে দেখতে পারিনি। এমনকি সোস্যাল মিডিয়াতেও কিন্তু এই অভিনেত্রীকে দেখতে পাওয়া যায় না। প্রসঙ্গত উল্লেখ্য মিলন তিথি ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর সম্পূর্ণরূপে অভিনয় ছেড়ে দিয়েছিলেন দেবযানি।

তবে এখনো বিনোদন জগতের নানান কাজের সঙ্গে যুক্ত রয়েছে দেবযানীর নাম। সম্পূর্ণরূপে অভিনয় ছেড়ে দিলেও বর্তমানে নানান ধরনের ধারাবাহিকের প্রযোজনায় লক্ষ্য করা যায় দেবযানীর নাম। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো তা কিন্তু অবশ্যই কমেন্ট বক্সে জানানোর অনুরোধ রইলো।

Back to top button