পরনে চকমকে কালো কোট, গলায় ঝুলছে মালার থলি! সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত নাচ ভুবন কাকুর! ব্যাপক ভাইরাল ভিডিও।

পরনে চকমকে কালো কোট, গলায় ঝুলছে মালার থলি! সুন্দরী অভিনেত্রীর সঙ্গে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত নাচ ভুবন কাকুর! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই বর্তমানে একটি গান শুনতে পাওয়া যাচ্ছে;যা হলো বীরভূমের একজন সাধারন বাদাম বিক্রেতার গাওয়া কাচা বাদাম।সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই গানে নানান ধরনের ভিডিও বানিয়েছেন। যার দরুন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর।

দেশ থেকে শুরু করে সুদূর বিদেশের বিভিন্ন জায়গাতেও এই গানে ভিডিও বানাচ্ছেন মানুষজন।সম্প্রতি রোনাল্ডোর দেশ সুদূর পর্তুগিজ থেকেও এই গানে একটি বাবা মেয়ের ভিডিও সামনে এসেছিল। যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা।

সম্প্রতি এই তালিকায় যুক্ত হলো আরো নতুন একটি নাম। বাদাম গানে ভিডিও বানিয়ে সংবাদ শিরোনামে এলেন অভিনেত্রী দর্শনা বণিক। তবে এই ভিডিওটিতে অভিনেত্রী একা নন তার সাথে সম্মিলিতভাবে নাচ করেছেন বাদাম কাকু।

একেবারে সাদামাটা রূপ ছেড়ে কালো ব্লেজার এবং প্যান্টের সঙ্গে সকলকে চমকে দিয়েছেন তিনি। তবে ওয়েস্টার্ন পোশাক পরলেও তার গলায় ছিল জপের মালা। বাদাম কাকুকে এইরূপে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল এই ভিডিওতে কমলা বর্ণের শাড়ি ও হাত ভর্তি কমলা চুরি পরে কোমর দোলাতে দেখা যায় অভিনেত্রী দর্শনা বণিক কে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন উইথ দা ম্যান হিমসেলফ।

ভিডিওটিতে বাদাম কাকুকে নাচ করতে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসে যেভাবে তিনি ধীরে ধীরে দর্শকদের মন জয় করে নিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য সেটি আর বলার অপেক্ষা রাখে না।

,