পরনে লাল লিপস্টিক, খোলা চুল! ফের হট লুকে ধরা দিলেন ‘করুণাময়ী রানী রাসমনি’র প্রসন্নময়ী, ভাইরাল ছবি!

পরনে লাল লিপস্টিক, খোলা চুল! ফের হট লুকে ধরা দিলেন ‘করুণাময়ী রানী রাসমনি’র প্রসন্নময়ী, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :-সারাদিনে কাজের ব্যস্ততার পর আমাদের বাড়ির মায়েরা ঠাকুরমারা সন্ধের সময় নিজেদেরকে খুঁজে নেন বাংলা ধারাবাহিকের মাধ্যমে । অর্থাৎ সন্ধ্যে হলেই কোথাও যেন রান্নাঘর থেকে মিলে মুক্তি ।আলাদা নিজের পরিবেশ তৈরি করে এই ধারাবাহিক । বাংলায় বেশ কয়েকটি ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে ইদানিং।

লকডাউন এর কারণে টলিপাড়ায় কাজ বন্ধ হয়ে যাওয়াতে তেমনভাবে ধারাবাহিক আর চালানো হচ্ছিল না। তবে সম্প্রতি আনলক পর্বে সবকিছু ধীরে ধীরে স্বাভাবিক হওয়াতে স্বাভাবিক হয়েছে টলিপাড়া জনজীবন । তাই আগের মতো শুরু হয়েছে কাজ ।নসে জন্য নিয়মিত করে আগের মতন ভাবে চলছে ধারাবাহিক । ফের ধারাবাহিকে নিজেদেরকে খুঁজে নিচ্ছেন বাড়ি মা রা ।

তবে ধারাবাহিকে জনপ্রিয়তার কথা বলতে গেলে প্রথমেই বলতে হবে রানী রাসমণি ধারাবাহিকের কথা । এবার সেই ধারাবাহিকের একটি জনপ্রিয় চরিত্র প্রসন্ন দেবী । যিনি রানী রাসমনির মেয়ের বৌমা। এই প্রসন্ন দেবী চরিত্রে অভিনয় করতে দেখা যায় সোমাশ্রী ভট্টাচার্য কে । সাদামাটা শান্ত ভদ্র নম্র স্বভাবের নারী চরিত্র কোথাও যেন পাল্টে গেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ । মাঝে মাঝে নিজেকে তুলে ধরে অন্য লুকে।

রেশম ঝাঁপি দিয়ে শুরু হয় তার অভিনয় জগত। তার পরে শুভদৃষ্টি ধারাবাহিকে তিনি অভিনয় করেন । তার সাথে সাথে তার অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । তবে তিনি তার অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন । তাই মাঝেমধ্যেই নিজের ছবি ছাড়াও অভিনেতাদের সাথে ছবি শেয়ার করে নেয় অনুগামীদের সাথে ।

সম্প্রতি আরও একটি ছবি তার ভাইরাল রয়েছে যেখানে বোল্ড অবতারে দেখা গেছে সমশ্রী কে । লাল লিপস্টিক , চুল খোলা ও তার সাথে তার হাতের ট্যাটু তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে । সম্প্রতি ছবিটির রীতিমত ঝ’ড় তুলেছে নেটিজেনদের মনে । তার সাথে সাথে এসেছে প্রশংসা শুভেচ্ছা ও অভিনন্দন।

https://www.instagram.com/p/CE_9VoeB4Wx/?utm_source=ig_web_copy_link

https://www.instagram.com/p/CFBnqHuBUCk/?utm_source=ig_web_copy_link

,