নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

পরনে দুধ সাদা শাড়ি! খোলা আকাশের নিচে যুবতীর আবেদনময়ী শরীরী হিল্লোল তোলপাড় করেছে নেট দুনিয়া!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানেই বিভিন্ন ধরনের ট্রেন্ডিং সং এবং তাতে ভাইরাল ভিডিওর সম্ভার। এখানে যে কোন জিনিস ভাইরাল হলেই মুহূর্তে সকল মানুষ তা গ্রহণ করে নেন। যেমন দিন কয়েক ধরে এই নেট মাধ্যমে কাচা বাদাম গানটি ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছে।

আজকাল সোশ্যাল মিডিয়ার কোন প্ল্যাটফর্ম খুললেই এই গানের তৈরি নানান ধরনের ভিডিও আমরা দেখতে পাচ্ছি। সেরকমই একটি গান হল পানি পানি।এই গানে বলিউড সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই বিভিন্ন ধরনের ভিডিও বানাতে শুরু করে দিয়েছেন।

সম্প্রতি এই গানে ভিডিও বানিয়ে জনপ্রিয় হলেন এক যুবতী।একেবারে মেঘলা পরিবেশের মধ্যে খোলা চুলের সাথে সাদা রঙের শিফন শাড়ির কম্বিনেশনে এই যুবতীকে একটি নাচের ভিডিও বানাতে দেখা যাচ্ছে।

অসাধারণ শরীর কায়দায় দর্শকদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে এই নাচের ভিডিওটি বানিয়েছে ওই যুবতী। তার নিখুঁত নাচের স্টেপ এবং এক্সপ্রেশন খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছে। ভিডিওটি দ্যা বং ক্রাশ অফ কলকাতা নামের একটি পেজ থেকে সম্প্রতি পোস্ট করা হয়েছে।

মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি দেখে যে কেউ অবাক হতে বাধ্য হবেন। বোঝাই যাচ্ছে ওই যুবতী নাচে অত্যন্ত পারদর্শী।

যেভাবে তিনি অসাধারণ কায়দায় নাচের প্রতিটি স্টেপ ফুটিয়ে তুলেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। এই যুবতীর নাচ আপনার কেমন লাগলো তা অবশ্যই জানানোর অনুরোধ রইল।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button