পরনে হলুদ শাড়ি-ব্লাউজ, ঝিরঝিরে বৃষ্টিতে সম্পূর্ণ ভেজা শরীর! তুমুল নাচ তিন যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

পরনে হলুদ শাড়ি-ব্লাউজ, ঝিরঝিরে বৃষ্টিতে সম্পূর্ণ ভেজা শরীর! তুমুল নাচ তিন যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-শুধুমাত্র তারকা বা সেলিব্রিটি হয়ে উঠতে গেলে লাইট-ক্যামেরা-অ্যাকশন এসবের দরকার হয় এমনটা কিন্তু নয় । বর্তমান যুগের বিকল্প পথ বেরিয়েছে । আমি কিসের কথা বলছি তা নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন । আমি সোশ্যাল মিডিয়ার কথা বলছি। অর্থাৎ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় এমন একটি বিকল্প প্ল্যাটফর্ম এখানে যে কেউ রাতারাতি হতে পারে তারকা ।হয়ে উঠতে পারে সেলিব্রিটি আসতে পারে নাম যশ খ্যাতি পরিচিতি।

এমনটা যে বিরলতম টা নয় কারণ আমরা প্রায়ই দেখি কোনো না কোনো সাধারণ পরিবারের ছেলেমেয়েরা উঠে আছে খবরের শিরোনামে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে।কখনো নাচ কখনো বা গান কখনো অন্য কোনো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে হয়ে উঠছে তারা তারকা। সম্প্রতি সেলিব্রিটি হয়ে ওঠা এক জনপ্রিয় নাম হল অ্যাঞ্জেলা চৌধুরী।

ইনস্টাগ্রাম প্রোফাইল এর ১০ হাজারের বেশি ফলোয়ার্স আছে এবং তার একটি ইউটিউব চ্যানেল আছে যেখানে এক লাখের বেশি সাবস্ক্রাইবার আছে। এই অ্যাঞ্জেলা চৌধুরী বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্র এবং সেখানে তিনি নাচে কোরিওগ্রাফার হিসেবে পরিচিত। তাই তিনি বিভিন্ন গানের নাচ তার মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন । প্রচুর ভুলিউস সেখানে আসে তবে সম্প্রতি তার একটি ভিডিও অন্য সকল ভিডিও কে ছাপিয়ে গেছে এবং নজর কেড়েছে নেট দুনিয়া নেটিজেন দের ।

হলুদ শিফনের শাড়িতে তিন তন্বী-সুন্দরী একেবারে লাস্যে টইটম্বুর৷ বাটলা হাউসে নোরা ফতেহি নেচেছেন সাকি সাকি গানের সুরে৷ সেই গানের তালেই এবার নাচলেন অ্যাঞ্জেলা৷ ইনস্টাগ্রামে তাঁর ভিডিও-র ভিউ ৪২ হাজারের বেশি আর ইউটিউবে এই ভিডিও ছাড়িয়েছে ৩১ লক্ষ৷অ্যাঞ্জেলার এই নাচের পর একের পর এক ভিডিও আপলোড করেন আর সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়৷অতএব এ থেকে ফের আরও একবার প্রমাণিত হলো যে তারকা হতে গেলে শুধুমাত্র ইন্ডাস্ট্রি এর দরকার পড়ে না। বাড়িতে বসেই নিজের প্রতিভা মাধ্যমে হয়ে উঠতে পারেন তারকা। সম্প্রতি তাঁর এই ভিডিওটা উষ্ণতায় ছড়িয়েছে নেট দুনিয়ায় ।

https://www.instagram.com/p/B1IcKHJhwFT/?utm_source=ig_web_copy_link

, ,

Leave a Reply

Your email address will not be published.