পরনে সাদা ক্রপ টপ! নাভি উন্মুক্ত অবস্থায় হট লুকে দুর্দান্ত নেচে ছক্কা হাঁকালেন রচনা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত পরিচিত নাম রচনা বন্দ্যোপাধ্যায়। একটা সময় বড় পর্দায় চুটিয়ে অভিনয় করলেও বর্তমানে সঞ্চালনার কাজেই যুক্ত রয়েছেন নায়িকা। রচনা ব্যানার্জিকে ছাড়া দিদি নাম্বার ওয়ান কিন্তু ভাবতেই পারা যায় না।। সন্দেহ নেই মা-বোনেরা কিন্তু টিভির সামনে রিমোট হাতে বসে যান রচনা ব্যানার্জীর এই বিশেষ অনুষ্ঠানটি দেখার জন্য।রচনার হাসি মুখ আর ছিমছাম সাজ বেশি করে নজর কাড়ে ‘দিদি নং ওয়ান’ মঞ্চে।

পরিপাটি তার সাজ, একেক দিন একেক ধরনের শাড়ি, স্টাইলিশ ব্লাউজ, মাথায় খোঁপা, লিপস্টিক, হালকা সাজ ও গয়না। তবে সম্প্রতি তিনি এই শাড়ি আর গয়নার বাইরে বেরিয়ে ধরা দিলেন একেবারেই আলাদা একটি লুকে। প্রসঙ্গত উল্লেখ্য ৪৭ বছর বয়সী রচনা ব্যানার্জি কিন্তু এখনো যেকোনো তরুণ নায়িকা কে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন। তার অভিনয় দক্ষতা থেকে শুরু করে সৌন্দর্য সবকিছুই বেশ দারুণভাবেই এখনো বজায় রয়েছে।যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও অনেকটাই সক্রিয় রচনা ব্যানার্জি।

প্রায় সময় নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি নেট মাধ্যমে তার একটি পুরনো ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠে এসেছে। রচনা ব্যানার্জীর এই ভিডিওটি দেখার পর রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন দর্শকেরা। ভাইরাল এই ভিডিওতে ট্রেন্ডি ডান্স, ক্রপ টপ আর স্টাইলিশ লুক নিয়েই দিয়েছেন আপনাদের সকলের প্রিয় রচনা ব্যানার্জি। বোঝাই যাচ্ছে না তার বয়স ৪০ এর উপরে। এখনো সেই একই গ্ল্যামার কিভাবে ধরে রেখেছেন অভিনেত্রী সেটাই অনেকটা রহস্যের ব্যাপার।

বয়সের ছাপের বদলে দিন দিন যেন আরও সুন্দরী হয়ে উঠছেন নায়িকা। একটা সময় বাংলা আর ওড়িয়া ইন্ডাস্ট্রিতে জমিয়ে দাপুটের সঙ্গে অভিনয় করেছিলেন রচনা। কিন্তু বেশ কয়েকটি সুপারহিট ছবিতে অভিনয় করার পরেই ধীরে ধীরে পর্দা থেকে সরে যান তিনি। সত্যি কথা বলতে, জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালকের ভূমিকা তাকে যেই জনপ্রিয়তা ও সাফল্য এনে দিয়েছে, এ যাবৎ কোনো একক সিনেমা তাকে সেই সাফল্য দিতে পারেনি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

প্রতিদিন একই মঞ্চে দাঁড়িয়ে বিভিন্ন মহিলার সুখ দুঃখের কথা শোনা, তাদের উৎসাহ দেওয়া, আবার শোয়ের নিয়ম অনুযায়ী বিভিন্ন গেম খেলা ও পুরস্কার জেতা কোনো সহজ বিষয় নয়। জানিয়ে রাখি প্রথম জীবনে ওড়িয়া চলচ্চিত্রের নায়ক সিদ্ধার্থ মহাপাত্রকে বিয়ে করেছিলেন রচনা ব্যানার্জি। তবে তাদের এই দাম্পত্য জীবন খুব বেশিদিন টিকে থাকে নি। এরপর ব্যবসায়ী প্রবাল বসুকে বিয়ে করেন অভিনেত্রী।

তাদের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন সোনা গেলেও শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। অভিনেত্রী এবং তার স্বামীর একটি ছেলে রয়েছে যার জন্যই এই বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন তারা। আলাদা ছাদের তলায় থাকলেও বর্তমানে ছেলের জন্যই স্বামী প্রবাল বসুর সঙ্গে একেবারে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে রচনা ব্যানার্জীর। সম্প্রতি দুর্গাপুজোর অষ্টমী উপলক্ষে প্রবাল বসু এবং ছেলে প্রনিল বসুর সঙ্গে একই ফ্রেমে ধরা দিয়েছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

Back to top button