পরনে দক্ষিণ ভারতীয় পোশাক, বাসন এর মধ্যে বসেই অসাধারণ গান গেয়ে শোনালেন অরুনিতা-পবনদীপ জুটি! ব্যাপক ভাইরাল ভিডিও।

পরনে দক্ষিণ ভারতীয় পোশাক, বাসন এর মধ্যে বসেই অসাধারণ গান গেয়ে শোনালেন অরুনিতা-পবনদীপ জুটি! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনকে সকলেই চেনেন। সেই মঞ্চ থেকেই এই জুটি দর্শকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।বর্তমানে শো শেষ হয়ে যাওয়ার পরেও একসাথে রয়েছেন তারা।

দেশ-বিদেশে নানান ধরনের লাইভ কনসার্ট থেকে শুরু করে একাধিক মিউজিক ভিডিও সবেতেই এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। মধ্যিখানে এই জুটির প্রেমের সম্পর্ক নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা শুরু হয়েছিল।।

এরই মাঝে সামনে এলো তাদের একটি নতুন ভিডিও।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনেই একসাথে সাউথ ইন্ডিয়ান গানে পারফরম্যান্স করছেন।

প্রসঙ্গত এটি ইন্ডিয়ান আইডলের একটি প্রমো ভিডিও।যেখানে দেখা যাচ্ছে অরুনিতা সকলের জন্য নিজের হাতে পকোড়া বানাচ্ছেন। আর তার হাতের পকোড়া খেয়ে বেশ প্রশংসা করছেন বিচারকেরা।যার ফলস্বরুপ বেশ আপ্লুত হয়ে পড়েন এই জনপ্রিয় প্রতিযোগী।

প্রসঙ্গত ইন্ডিয়ান আইডলের এই বিশেষ এপিসোড টিতে সস্ত্রীক উপস্থিত ছিলেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সকল প্রতিযোগীর গান শুনেই প্রশংসা করেছিলেন তিনি। এই এপিসোডটি আরও একটি বিশেষ কারণে উল্লেখযোগ্য।

কারণ এই এপিসোডের প্রমোতে দেখা গিয়েছিল অরুনিতার হাতের পকোড়া খেয়ে তাকে নিজের মনের কথা বলে দেন পবনদ্বীপ। গায়ক বলেন,‘আমার মনে হয় আমি সত্যিই প্রেমে পড়েছি’। তবে এই প্রেম কি অরুনিতার প্রতি নাকি তার হাতে বানানোর পকোড়ার প্রতি সেটি বোঝা যায়নি। দেখে নিন এই ভাইরাল ভিডিও।

,