Connect with us

নিউজ

পরনে কালো বিকিনি, উন্মুক্ত ক্লিভেজ! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এই শীতের মৌসুমে হু হু করে উষ্ণতা বাড়িয়ে চলেছে অভিনেত্রী মৌনি রায় । মূলত গোয়ার সমুদ্র সৈকত থেকে গোটা দুনিয়া তে উষ্ণতার পারদ ক্রমশ বাড়িয়ে চলেছেন তিনি । মৌনি রায় অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী ।একাধিক ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে ।সম্প্রতি তার হাতে বেশ দুইটি গরম ছবি রয়েছে ।

একটি হলো কেজিএফ 2 এবং অন্যটি হলো রণবীর কাপুরের সাথে ব্রম্ভাস্ত্র । তবে তার আগে নতুন বছরকে স্বাগত জানানোর জন্য তিনি পাড়ি দিয়েছিলেন বন্ধু বান্ধবীদের সাথে গোয়াতে ।মৌনী রায় জন্মগ্রহণ করেন ২8 শে সেপ্টেম্বর ১৯৮৫ সালে পশ্চিমবঙ্গের কোচ বিহারের একটি রাজবংশী পরিবারে। তার পিতামহ, শেখর চন্দ্র রায় একজন সুপরিচিত জাতীয় থিয়েটার শিল্পী ছিলেন।

তার মা মুক্তি থিয়েটার শিল্পী হলেও তার বাবা অনিল রায় কোচবিহার জেলা পরিষদের অফিসের সুপারিনটেনডেন্ট । কোচবিহারের বাবুরহাটে কেন্দ্রীয় বিদ্যালয়ে ১২ তম শ্রেণি পর্যন্ত পড়তেন এবং তারপর দিল্লি যান। তিনি তার বাবা-মায়ের আস্থা নিয়ে জামিয়া মিলিয়া ইসলামিয়াতে গণযোগাযোগে ভর্তি হন, কিন্তু কোর্সের মাঝে তা ছেড়ে দিয়ে চলে যান এবং মুম্বাইতে গিয়ে তার ভাগ্য চলচ্চিত্রে দেখার চেষ্টা করেন ।

২০১২ থেকে ২০১৪ পর্যন্ত লাইফ ওকে’র দেব কি দেব মহাদেব এ সতীর ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। গোয়ার সমুদ্র সৈকতে পড়ন্ত বিকেলে সূর্যের আলো মেখে রীতিমতো উষ্ণতার পারদ বাড়িয়ে চলেছে মৌনি রায় । সেখান থেকে বেশ কতকগুলি দুর্দান্ত ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে । এমনিতেই সামাজিক মাধ্যমে ব্যাপক পরিমাণে সক্রিয় থাকতে দেখা যায় মৌনি রায় কে ।

বছর ৩৬ এর এই অভিনেত্রী মৌনি রায়ের শেয়ার করা ছবিতে তাঁর হট লুকের পরিচয় পাওয়া গেছে। তাঁর শেয়ার করা একটি সেলফিতে দেখা গেছে বিকিনি পরিহিত সুন্দরী অভিনেত্রীর স্পষ্ট বক্ষ বিভাজিকা। বর্তমানে নেটিজেনদের মনে উষ্ণতার পারদ হু-হু করে ছড়াচ্ছেন অভিনেত্রীর এই সমস্ত শেয়ার করা হট লুকের ছবি। চোখের পলকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই সমস্ত ছবিগুলি।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending