পরনে শুধু কালো অ’ন্তর্বাস! সুপার হট ছবিতে ঝ’ড় তুললেন অভিনেত্রী তাপসী পান্নু, মুহূর্তে ভাইরাল ছবি!

পরনে শুধু কালো অ’ন্তর্বাস! সুপার হট ছবিতে ঝ’ড় তুললেন অভিনেত্রী তাপসী পান্নু, মুহূর্তে ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :- দীর্ঘদিন লকডাউন এর ফলে বাড়িতে গৃহবন্দি আমরা প্রত্যেকে। প্রত্যেকের বলা ভুল হবে কারণ আমাদেরকে সুরক্ষিত রেখেছে যারা তারা কিন্তু গৃহব-ন্দি নয়। অর্থাৎ যাদেরকে আমরা প্রথম সারির যো-দ্ধা হিসেবে চিনেছি ।পুলিশকর্মী স্বাস্থ্যকর্মী এনারা। তবে সাধারণ মানুষ হিসেবে আমরা আপাতত ঘর-ব-ন্দি একঘেয়েমি জীবন আমাদের গ্রাস করেছে ।এই একঘেয়েমি কাটিয়ে উঠতে আমরা বেছে নিয়েছি সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কিছু না কিছু নতুন নতুন জিনিস আমাদের সামনে এসে থাকে যা থেকে আমরা আনন্দিত হয়ে থাকি। এই সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র সাধারণ মানুষ আছে এমনটা নয় সেই তালিকায় নাম আছে তারকাদেরও ।

লকডাউন এর ফলে বলিউড-টলিউড এর কাজ আপাতত বন্ধ। সেই মুহূর্তে নিজেকে আরও একটু বেশি সময় দিতে অনেক অভিনেতা-অভিনেত্রী ইতিমধ্যে পাড়ি দিয়েছি বিদেশে ।সময় কাটাচ্ছে একান্তে নিজের জন্য । সারা বছরে ব্যস্ততা ভুলে কোথাও যেন নতুন করে নিজেকে খুঁজে পেতে চাইছে সে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। সেই তালিকা থেকে বাদ যায়নি তাপসী পানু ।

সম্প্রতি তিনি দেশের বাইরে এবং মালদ্বীপে একান্ত নিজের সময় কাটাচ্ছেন। কোন ছবির শুটিংয়ের জন্য নয় ।শুধুমাত্র নিজেকে আরেকটু বেশি করে সময় দিতে পারি দিয়েছেন মালদ্বীপে । তবে সেখানে প্রতিদিন তিনি কি করছেন তার ছবি মাঝে মাঝে তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের জন্য । আর সেই ছবি একের পর এক হচ্ছে ভাইরাল ভাইরাল।

সম্প্রতি বিদেশ থেকে কালো অন্তর্বাস পরা ছবি শেয়ার করেন বলি পাড়ার ওই অভিনেত্রী। সাথে কালো রঙের শ্রাগও রয়েছে। সেই ছবি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল নজর কেড়েছে নেটদুনিয়া নেটিজেনদের । তাই নয়, সেখান থেকে ঘণ্টা বাজিয়ে যদি চলতি বছরকে বিদায় জানিয়ে নতুন বছরের শুরু করতে পারতেন তাহলে বেশ হত বলেও মন্তব্য তার।চলতি বছরটি বাজে সময় উল্লেখ করে কয়েকটি বিষয়ে ইঙ্গিত দিয়েছেন তিনি। ম-হা-মা-রি- করোনার পাশাপাশি সুশান্ত সিংয়ের মৃ-ত্যুর পর থেকে বলিউডের একাংশের বি-রু-দ্ধে শুরু হয় দোষারোপের ঢেউ। এদিকেও ইঙ্গিত করেছেন তাপসী।

https://www.instagram.com/p/CGJkDewpE5y/?utm_source=ig_web_copy_link

,