পরনে ঢিলেঢালা শার্ট আর জিন্স! গাড়ি থেকে নেমেই ফের প্রকাশ্যে বেবি বাম্প নিয়ে ধরা দিলেন আলিয়া ভাট, নিমেষেই ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি দিন কয়েক আগেই নিজের মা হওয়ার সুখবর অনুরাগীদের সামনে নিয়ে এসেছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী তথা রনবীর পত্নী আলিয়া ভাট। যদিও এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই বেশ সমালোচনার মুখোমুখি পড়তে হয়েছে আলিয়াকে। বিয়ের দু মাসের মাথাতে কিভাবে গর্ভবতী হয়ে পড়লেন তিনি তা নিয়ে জল্পনা-কল্পনা কম হয়নি। কিন্তু সব ধরনের বিতর্ক এড়িয়ে নিজের মাতৃত্বকালীন এই সময়কে চুটিয়ে উপভোগ করছেন আলিয়া তাতে কোন সন্দেহ নেই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিভিন্ন ছবি থেকেই একথা স্পষ্ট বোঝা যায়।

ইদানিং নেট মাধ্যমে আলিয়া ভাটের একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠে এসেছে। ভিডিওতে আলিয়াকে দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন তার ভক্তরা। এদিন গাড়ি থেকে নেমে আচমকাই পাপারাৎজ্জিদের ক্যামেরাবন্দি হন আলিয়া। প্রসঙ্গত রণবীর কাপুর আর আলিয়া ভাটের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ব্রহ্মাস্ত্রের প্রচারে এসেছিলেন এই নায়িকা। সেই সময় তার পরনে ছিল কমলা রংয়ের একটি ঢিলেঢালা শার্ট আর পায়ে জিন্স। আলিয়ার সম্পূর্ণ মুখে মাতৃত্বকালীন এক অসাধারণ আভা ফুটে উঠেছিল যা সহজেই অনুরাগীদের নজর কেড়েছে।

সোশ্যাল মিডিয়ায় আলিয়ার এই ছবিটি ভাইরাল হতেই রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছেন তার ভক্তরা। এমনকি তার ভক্তদের মধ্যে একাংশ দাবি করেছেন অভিনেত্রীকে এর আগে কখনো এতটা সুন্দর মনে হয়নি তাদের। পাশাপাশি ছবি দেখে বোঝা যাচ্ছে আগের থেকে কিছুটা ওয়েট গেইন হয়েছে আলিয়া ভাটের।

সম্ভবত মাতৃত্বকালীন প্রভাবের কারণেই এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য দীর্ঘ পাঁচ বছরের প্রেম সম্পর্কের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট এবং ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর।

সম্পর্কের শুরু থেকেই তাদের দুজনকে নিয়ে কম চর্চা হয়নি। বারংবার বিয়ের গুজব শোনা গেলেও শেষ পর্যন্ত চলতি বছরের চৌদ্দই এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন এই তারকা দম্পতি। কিন্তু বিয়ের দুই মাস যেতে না যেতেই ইনস্টাগ্রামে নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া। ঠিক তারপরেই জোর বিতর্কের মুখে পড়েন তিনি। যদিও শেষ পর্যন্ত সমস্ত বিতর্ক কাটিয়ে নিজের আগত সন্তানকে স্বাগত জানানোর জন্য প্রস্তুত হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে দ্বিতীয় সপ্তাহে প্রায় ৫৪ কোটি রুপি আয়ের মাধ্যমে রণবীর আর আলিয়ার ব্রহ্মাস্ত্র ২৭৫ কোটি টাকার টার্গেটে পৌঁছে গিয়েছে।ইতিমধ্যেই বক্স অফিসে কাঙ্ক্ষিত ২০০ কোটি রুপির মাইলফলক ছাড়িয়ে গিয়েছে সিনেমাটি। দ্বিতীয় সপ্তাহ শেষে সিনেমাটির মোট বক্স অফিস আয় দাঁড়িয়েছে ২১৫ কোটি টাকা।

প্রথম দিকে সিনেমাটির সাফল্য নিয়ে সামান্য কিছু জল্পনা তৈরি হলেও এই কদিনের মধ্যেই কিন্তু ব্রহ্মাস্ত বলিউডে নিজের ভীত শক্তভাবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। আরো কয়েকদিন এভাবে চললে চলতি বছরের বেশ কয়েকটি সুপারহিট ছবিকে কিন্তু পেছনে ফেলে দিতে পারে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

Back to top button