পরনে কালো অ’ন্তর্বাস, উন্মুক্ত ব’ক্ষ! সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল অভিনেত্রী পায়েল সরকারের হট ছবি!

পরনে কালো অ’ন্তর্বাস, উন্মুক্ত ব’ক্ষ! সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল অভিনেত্রী পায়েল সরকারের হট ছবি!

নিজস্ব সংবাদদাতা: অভিনেত্রী পায়েল সরকার বাংলা চলচ্চিত্রের একটি পরিচিত নাম। পায়েল সরকারের উষ্ণ মুডের গান থেকে শুরু করে তার সাহসী ভিডিও সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয়। তার আকর্ষণীয় চেহারা ইন্টারনেটে ভাইরাল হওয়ার পাশাপাশি ভক্তদেরকেও পাগল করে দিয়ে যায়। সম্প্রতি পায়েল সরকার ইনস্টাগ্রামে নিজের একটি সুন্দর ছবি শেয়ার করেছেন, ছবির বোল্ড স্টাইল সবাই পছন্দ করছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিতে তিনি একটি কালো রঙের পোশাক পরেছেন। এই ফটোতে তাকে স্টাইলিশ পোজ দিতে দেখা যাচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী পায়েল সরকার একটি আয়নার সামনে টেবিলে ঝুঁকে পোজ দিচ্ছেন। অভিনেত্রীর পড়লে অন্ত-র্বাস। বক্ষ প্রায় অনাবৃত । পায়েল খোলা চুলে আয়নার দিকে তাকিয়ে রয়েছেন মোহময়ী দৃষ্টিতে। এই ছবি আসার পরেই নেটিজেনদের মধ্যে উষ্ণতার ঝড় বয়ে গিয়েছে। পায়েল সরকার কেবল সুন্দরীই নয় তার পোশাকগুলিও এত আশ্চর্যজনক যে লোকেরা তাকে দেখে এবং তার প্রশংসা শুরু করে। পায়েল সরকার বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর হটনেসের জন্য পরিচিত। পায়েল সরকারের পোস্টগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হয়েছে। তার যে কোনও হট ফটো ভিডিও ভাগ করে নেওয়ার সাথে সাথে ভক্তরা সময় না নষ্ট করে সেই ছবি বা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানাতে শুরু করে।

এছাড়াও, পায়েল সরকারের পোস্টে সকলেই লাইক এবং কমেন্ট করে। ইনস্টাগ্রামে পায়েল সরকারের ফ্যান ফলোও বেশ ভাল। লক্ষ লক্ষ মানুষ তাকে ইনস্টাগ্রামে অনুসরণ করে। ইনস্টাগ্রাম ছাড়াও তার হট ভিডিওগুলি ইউটিউবেও প্রচুর দেখা যায়।

https://www.instagram.com/p/CGQCs1fAFOq/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.