মাঠে খেলা চলাকালীনইহাতাহাতিতে জড়ালেন ওয়ার্নার ও আরেক ক্রিকেটার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

মাঠে খেলা চলাকালীনইহাতাহাতিতে জড়ালেন ওয়ার্নার ও আরেক ক্রিকেটার, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভারতের সবথেকে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট হচ্ছে আইপিএল । কিন্তু করোনার জন্য অনেক দেরিতে শুরু হয়েছে । তার পাশাপাশি ভারতে করোনার পরিস্থিতি উদ্বেগজনক থাকার দরুন এই আইপিএল এ বছরের জন্য স্থানান্তরিত করা হয়েছে দুবাই এ । কোন ক্রিকেট ম্যাচ চলার সময় একটা টান টান উত্তেজনা থাকে ক্রিকেটপ্রেমীদের মধ্যে । তার সাথে সাথে উত্তেজনা থাকে দর্শক এবং ক্রিকেটারদের মধ্যে ও। এবং মাঝে মাঝে এই টানটান উত্তেজনার দরুন লেগে যায় ঝামেলা তর্ক বি-ত-র্ক এমনকি হা-তাহা-তির ও । এই ঘটনা প্রমাণ আমরা এর আগেও অনেকবার দেখেছি তবে সম্প্রতি আবার দেখলাম । সম্প্রতি সানরাইজ হায়দ্রাবাদ এর সাথে রাজস্থান রয়েলসের মুখোমুখি একটি ম্যাচ ছিল ।

যেখানে রাজস্থান রয়েলস জয় হাসিল করে । কিন্তু শেষ মুহূর্তে অর্থাৎ শেষ ওভারে ঘটে গেল এক দুর্ঘ-টনা । আইপিএল ২০২০-তে সানরাইজার্স হায়দ্রাবাদ আর রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হওয়া ম্যাচের শেষ ওভারে হায়দ্রাবাদের খলিল আহমেদ আর রাহুল তেওটিয়ার মধ্যে উত্তপ্ত ঝা-মে-লা হতে দেখা যায়। আসলে ম্যাচের শেষ ওভারে রাজস্থানের জয়ের জন্য ৮ রানের দরকার ছিল, সেই সময় ওই ওভারে অধিনায়ক ডেভিড ওয়ার্নার খলিল আহমেদকে বল তুলে দেন। এরপরই ক্রিজে সেট হওয়া রাজস্থান রয়্যালসের ব্যাটসম্যান রাহুল তেওটিয়া আর হায়দ্রাবাদের বোলার খলিল আহমেদের মধ্যে ত-র্কাত-র্কি হয়ে দেখা যায়। এটা দেখেই অধিনায়ক ওয়ার্নার দ্রুত মা-ম-লা মেটানোর চেষ্টায় পৌঁছে যান।

এরকম ছোটখাটো ঘটনা উত্তেজনা বসত হয়ে থাকে তবে স্পোর্টসম্যান স্পিরিট হল আসল কথা। এবং ঐদিন এক অভিনব স্পোর্টসম্যান স্পিরিট এর সাক্ষী রইলাম আমরা সকলে । কারণ ম্যাচ শেষ হয়ে যাওয়ার পর ও উত্তাপ বজায় ছিল । কিন্তু শেষে অবশ্য স্পোর্টসম্যান স্পিরিট কে বজায় রেখে দুই দলের মধ্যে আসে মিত্রতা ।

, ,

Leave a Reply

Your email address will not be published.