মাথায় সিঁদুর,পরনে স্লিভলেস ব্লাউজ! বিবাহবার্ষিকী পালন করলেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের তিয়াশা, ভাইরাল ছবি!

মাথায় সিঁদুর,পরনে স্লিভলেস ব্লাউজ! বিবাহবার্ষিকী পালন করলেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের তিয়াশা, ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন:- বাংলা ইন্ডাস্ট্রিতে বড় পর্দার পাশাপাশি রমরমিয়ে চলছে ছোটপর্দায় । অর্থাৎ সিনেমার পাশাপাশি ভালো ভাবেই চলছে বাংলা ইন্ডাস্ট্রির ধারাবাহিক গুলি । সেই ধারাবাহিকে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি । বাড়ির মা কাকিমারা টিভির সামনে বসে যায় শুধুমাত্র এই ধারাবাহিকটি দেখার জন্য। অধীর আগ্রহে অপেক্ষা রত কৃষ্ণকলি রাখার জন্য মুখিয়ে থাকেন বাড়ির মেয়েরা। তবে এ কৃষ্ণকলি সবথেকে জনপ্রিয় চরিত্র হলো যার নাম শ্যামা অর্থাৎ তিয়াসা ।

শ্যামার রূপ এবং সৌন্দর্য নতুন প্রজন্ম অনেকটাই মুগ্ধ। কিন্তু সেসব প্রকাশ করার কোন উপায় নেই ।কারণ বছর চার আগে সুবহানের সাথে বিবাহ হয় শ্যামার। অর্থাৎ শ্যামা বিবাহিত । এই কৃষ্ণকলি শ্যামার সম্পর্ককে অর্থাৎ বৈবাহিক সম্পর্ককে আরো স্মরণীয় করে রাখার জন্য ধুমধাম করে পালন করলেন বিবাহ বার্ষিক।

https://www.instagram.com/p/CGKkNtKBzTW/?utm_source=ig_web_copy_link

বিবাহ বার্ষিকী দিন তিনি বেছে নিয়েছিলেন নীল রংয়ের শাড়ি ,পরেছিলেন মোটা করে সিন্দুর । তার সাথে চুলে বেধে ছিলে না আর্কেড । এবং ছোট্ট করে একটা টিপ । অসম্ভব সুন্দর দেখতে লাগা এই কৃষ্ণকলির শ্যামা পড়েছিলেন মানানসই গয়না । অবশ্য তার স্বামী অর্থাৎ সুবান পড়েছিল নীল রঙের একটি পাঞ্জাবি। তার সাথে সাথে নীল রঙের একটি কেক ও ছিলো সেখানে । সে সব ছবি তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে। তবে শুধুমাত্র যে কেক কেটে বন্ধ হয়ে গিয়েছিল অনুষ্ঠান তেমনটা নয় মালা বদল হয়েছিল এই অনুষ্ঠানে ।

https://www.instagram.com/p/CGDPGcSh2ZD/?utm_source=ig_web_copy_link

বছর দুই আগে সুবান এর সাথে তিয়াসার সম্পর্ক নিয়ে একটি কানাঘুষো গল্প শোনা যাচ্ছিল । শোনা যাচ্ছিলো তাদের বৈবাহিক বিচ্ছেদের কথা । তবে প্রকাশ্যে জল্পনাকে উড়িয়ে দিয়েছিল সুবান। আরো একবার নিজের জীবনের সঙ্গী কে সামনে রেখে পুরনো দিনগুলোকে তরতাজা করে রাখলো তিয়াসা এবং সুবান ।

https://www.instagram.com/p/CGK–Tqh1Hr/?utm_source=ig_web_copy_link

,

Leave a Reply

Your email address will not be published.