নিউজভিডিও

স্কুলে গিয়ে ছাত্রীদের মাঝে দাঁড়িয়ে দাঁড়িয়ে ‘কাঁচা বাদাম’ গান গাইলেন ভুবন কাকু! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:খুব অল্প সময়ের মধ্যেই নেট দুনিয়ার মানুষের মন জয় করে নিয়েছে সামান্য বাদাম বিক্রেতার সৃষ্টি কাচা বাদাম গানটি।শুধুমাত্র দেশ নয় সুদূর বিদেশেও এই গানের নানান ধরনের ভিডিও তৈরী করছেন মানুষ। সম্প্রতি বাংলাদেশ, তানজানিয়া, দক্ষিণ আফ্রিকা,উত্তর কোরিয়া থেকে শুরু করে সুদূর পর্তুগিজ থেকেও এই গানের নানান ভিডিও সামনে এসেছে।

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই গানে নানান ধরনের ভিডিও বানাতে ব্যস্ত।কাচা বাদাম গানের এই জনপ্রিয়তার কারনেই রীতিমতো সেলিব্রিটি হয়ে পড়েছেন বাদাম বিক্রেতা ভুবন বাবু।

সম্প্রতি এই ভুবন বাবু নিজের এলাকার দুবরাজপুর ব্লকের একটি স্কুলে হাজির হয়েছিলেন। গত সপ্তাহের শনিবার দুবরাজপুর ব্লকের লোবা গ্রামের লোবা মায়ের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি।

এরপর সেই স্কুলে উপস্থিত হয়ে পড়ুয়াদের সাথে বেশ কিছুক্ষন সময় কাটান ভুবন বাবু। এমনকি সমস্ত ছাত্র-ছাত্রীদের ভালো করে পড়াশোনা করার কথাও তিনি বলেন। সবশেষে পড়ুয়াদের অনুরোধে তিনি নিজের জনপ্রিয় কাচা বাদাম গান টি শোনাতে বাধ্য হন।

তার কন্ঠে এই গান শুনে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিল ছাত্রছাত্রীরা। একটি ভাইরাল ভিডিওতে দেখা যায় বাদাম কাকুকে ঘিরে তারা সকলে দাঁড়িয়ে গান শুনছে। নেটওয়ার্ক মাধ্যমে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী কোন মানুষ এই গানটি শোনেনি এটা হতেই পারে না।

যদি আপনি এখনো পর্যন্ত কাচা বাদাম গানটি না শুনে থাকেন সেক্ষেত্রে আমাদের এই প্রতিবেদনের সাথে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button