Connect with us

নিউজ

অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিনে টলিউড তারকাদের মেলা, দেখুন চার তলা কেক কাটলেন ঐন্দ্রিলা!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই আজকাল নেট মাধ্যমের বাসিন্দা।বিশেষত তারকাদের ক্ষেত্রে এই নেট মাধ্যম ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখার একটি অন্যতম ব্যবস্থা।

টলিউড থেকে শুরু করে বলিউড সব জায়গাতেই আজকাল সোশ্যাল মিডিয়ার ব্যবহার ব্যাপক পরিমাণে প্রচলন হয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কথা বলবো অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের একটি ভাইরাল ভিডিও নিয়ে।

টেলি দুনিয়ার জনপ্রিয় জুটির মধ্যে রয়েছে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের জুটি। দীর্ঘসময়ের প্রেম সম্পর্কের পর খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। তবে এখনো পর্যন্ত বিয়ে সম্পন্ন না হলেও নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখেননি এই তারকা দম্পতি।

নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করার পাশাপাশি জমিয়ে একসঙ্গে অবসর সময় কাটাতে দেখা যায় তাদেরকে। সম্প্রতি কিছুদিন আগেই মালদ্বীপ ভ্রমনে গিয়ে ছিলেন তারা। সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করেছিলেন দুজনে।

প্রসঙ্গত শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন ঐন্দ্রিলা। এরপর অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। সম্প্রতি ধারাবাহিকে অভিনয় ছেড়ে বড় পর্দার উদ্দেশ্যে পা বাড়িয়েছেন তিনি। বেশ কয়েকটি ছবি তার সফলতা লাভ করেছে।

অন্যদিকে অঙ্কুশ বর্তমানে একজন জনপ্রিয় চলচ্চিত্রাভিনেতা।কেল্লাফতে ছবি দিয়ে টলিউডে অভিনয় শুরু করেছিলেন তিনি। ছবিটি বিশেষ সাফল্য লাভ না করলেও অঙ্কুশের অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। যদিও পরবর্তীতে একাধিক বড় বাজেটের এবং সুপারহিট ছবিতে কাজ করেছেন অঙ্কুশ। সম্প্রতি কিছুদিন আগেই এই তারকা দম্পতির অভিনীত ছবি “ম্যাজিক” মুক্তি পেয়েছিল।

সম্প্রতি ভাইরাল ভিডিওটি দেখা যাচ্ছে ঐন্দ্রিলা সেনের জন্মদিন উপলক্ষে জমিয়ে কেক কেটে সেলিব্রেশন করছেন তার প্রেমিক অঙ্কুশ। ভাইরাল ভিডিওটিতে একটি লাল রঙের পোশাকে দেখা যাচ্ছে ঐন্দ্রিলাকে। নিকটবর্তী মানুষরা ছাড়াও সমস্ত বন্ধু-বান্ধব এবং টলিউড জগতের একাধিক সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন ঐন্দ্রিলার জন্মদিনে।

টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় 11 হাজার মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন এক হাজার মানুষ। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভাইরাল ভিডিও।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending