আজ 14ই অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটা? আজকের রাশিফল প্রকাশ!

আজ 14ই অক্টোবর বুধবার, কেমন যাবে আপনার আজকের দিনটা? আজকের রাশিফল প্রকাশ!

নিজস্ব প্রতিবেদন :- পাশ্চাত্যে আপনার জন্মদিনের তারিখ অনুসারে কিছুটা হলেও নির্ধারণ করা যায় যে আপনার বর্তমান দিনটি কেমন হতে চলেছে। তার সাথে সাথে বর্তমান দিনে আপনার শুভ রং খাবার নাম্বার কি তাও জানা যায় জ্যোতিষ শাস্ত্রের মতে। আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১ । আপনার শুভ বর্ণ: সাদা ও গোলাপি । শুভ গ্রহ ও বার: শুক্র ও রবি ।শুভ রত্ন: হীরা ও গারনেট। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও গোলাপি রং সৌভাগ্য বয়ে আনবে । তো চলুন দেখে নেওয়া যাক রাশি অনুযায়ী কেমন কাটতে চলেছে আপনার আগামীর সময়

মেষ রাশি:- জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য ঝুঁকিপূর্ণ । অভিনয় জগতের সঙ্গে যুক্ত মানুষদের বিভিন্ন কাজের সুযোগ আসবে ।প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমনে ঘটতে পারে ।ব্যবসায়িক লোন নেওয়ার আগে আপনাকে ভাবা উচিত ।

বৃষ রাশি:- বৃষ রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে কোনো অনভিপ্রেত ঘটনার অবতারনা হতে পারে। মাতৃকূলের কোনো আত্মীয়র চক্রান্তের শি-কা-র হতে পারেন। যার ফলে গৃহ শান্তি ব্যহত হতে পারে। জমি আবাসন সংক্রান্ত কাজে জটিলতা কাটিয়ে উঠতে পারবেন।

মিথুন রাশি:- এই রাশির জাতক জাতিকার ক্ষেত্রে আজকের দিনটি খুবই একটি শুভ নয় । কারণ বিদেশ যাত্রার ক্ষেত্রে দেখা যেতে পারে অনেক বা-ধা ।এর পাশাপাশি ছোট ভাই বোনের সঙ্গে মনোমালিন্য হওয়ার জন্য কষ্ট পাবেন । ব্যবসাতে দেখা যেতে পারে জটিলতা ।

কর্কট রাশি:- কর্কট রাশির জাতক জাতিকার আজ বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় চাপ প্রয়োগ করার প্রয়োজন হবে। আত্মীয় স্বজন নানা ধরনের কথা বলে আপনার থেকে টাকা ধার চাইতে পারে ।

সিংহ রাশি :- এই জাতক-জাতিকা আজকের দিনে কর্মস্থলে নিজের সম্মান পাওয়ার জন্য তাবেদারী করতে হতে পারে। নিজের গোপনীয়তা কারো সাথে ভাগ করে নেবেন না। এর পাশাপাশি আবেগের বশে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না ।

কন্যা রাশি:- এই রাশির জাতক-জাতিকা আজকের দিনে ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা হিসাবের চেয়েও বেশী ব্যয় হতে পারে। বৈদেশিক কাজের জন্য বাড়তি অর্থ প্রয়োজন হবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়ার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি:– এই রাশির জাতক-জাতিকার আজকের দিনে আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। এর পাশাপাশি বকেয়া টাকা পেয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ভাই বোনের ব্যবহারে কষ্ট পেতে পারেন ।ব্যবসায়িক কাজে বন্ধুর সাহায্য নিতে পারেন ।

বৃশ্চিক রাশি:- বৃশ্চিক রাশির জাতক জাতিকার কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঘটনার সূত্রপাত হতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে চলতে থাকা বিরোধের জেড়ে আপনাকে শাস্তি মূলক বদলী করতে পারে। সাংসারিক ক্ষেত্রে পিতার সাহায্য সহযোগিতা লাভ।

ধনু রাশি:- রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ বৃদ্ধি পাবে। বাড়িতে ধর্মীয় কোনো আচার অনুষ্ঠান পালন হতে পারে। জীবীকার জন্য বিদেশ গমনের যোগ প্রবল। অনাকাঙ্খীত বাধা বি-প-ত্তি কাটিয়ে উঠতে হলে প্রবল মানসিক জোর দরকার।

মকর রাশির:- এরা সবাই জাতক জাতিকার ক্ষেত্রে আজকের দিনটি খুব একটি ভালো হবে না । কারণ ধার সংক্রান্ত বি-বা-দে জড়িয়ে পড়বেন ।এর পাশাপাশি আপনার কাছ থেকে কেউ কোনো টাকা ধার নিতে পারে। সাবধানে রাস্তায় চলাফেরা করা উচিত । আপনার বি-রু-দ্ধে কেউ আইনগত ব্যবস্থা নিতে পারে। ব্যাংকের বিভিন্ন কাগজপত্রে আসতে পারে জটিলতা ।

কুম্ভ রাশি :- কুম্ভের জাতক জাতিকারদাম্পত্য জটিলতা সামলানোই এক চ্যালেঞ্জ হয়ে উঠবে। জীবন সাথীর অকারন সন্দেহ ও ভুল বোঝাবুঝির তীর আপনার ক্ষ-ত বি-ক্ষ-ত করবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে জটিলতা সামান্ন কমবে। স্বাভাবিক ব্যবসায়ীক কার্যক্রম ব্যহত হলেও র-হ-স্যজ-নক ব্যবসায়ীক লেনদেনে সফল হতে পারেন।

মীন রাশি:- আজকে আপনার শরীর খুব একটা ভালো যাবে না । কাজের লোকের উপর বেশি বিশ্বাস করবেন না। সরকারি চাকরি দেন কর্মহীন এর কোনো আশঙ্কা নেই ।তবে বেসরকারি চাকরিতে কর্মহীন এ আ-শ-ঙ্কা রয়েছে প্রবল ।

,