আজ 17ই অক্টোবর শনিবার, আজকের দিনটা আপনার কেমন যাবে, রইলো আজকের রাশিফল

আজ 17ই অক্টোবর শনিবার, আজকের দিনটা আপনার কেমন যাবে, রইলো আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদন :- কথাতে আছে ভাগ্যের পরিহাস বদলায় কে অর্থাৎ ভাগ্য কারো দ্বারা নিয়ন্ত্রিত হয় না। আমাদের অসফলতার পেছনে অনেক সময় আমরা ভাগ্যকে দো-ষ দিয়ে থাকি । মনে করি যে ভাগ্যে ছিল না বলে হয়নি কোন কাজ । কিন্তু আপনি যদি আপনার দিন শুরু করার আগে জেনে নিতে পারেন যে দিনটি আপনার পক্ষে কেমন হতে চলেছে তাহলে হয়তো কিছুটা পরিবর্তন ঘটানোর যেতে পারে। এবং এই আগাম বার্তা পাওয়া যায় রাশিফল থেকে । চলুন দেখা যাক আজকের রাশিফল

মেষ রাশি :-এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি অত্যন্ত ভালো যাবে ।শরীর সুস্থ স্বাভাবিক থাকবে ।এর পাশাপাশি আপনি আপনার প্রেমের মানুষের সাথে অধিক সময় কাটাবেন।

বৃষ রাশি :-এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি একটু বিভ্রান্তিতে কাটবে। বন্ধুর সাথে ভুল বোঝাবুঝির কারণবশত ঝা-মেলায় জড়িয়ে পড়তে পারেন। অহেতুক ঝামেলায় এড়িয়ে চলুন ।মাথা ঠাণ্ডা রাখুন। কোন সিদ্ধান্ত নেবার আগে দু’বার ভবন।

মিথুন রাশি :-এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি মোটেও ভালো যাবে না। বাড়ির সদস্যদের সঙ্গে প্রবল ঝামে-লায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অতএব মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি :- আজ আপনার দিনটি অত্যন্ত ভালো যাবে। শরীর সুস্থ স্বাভাবিক থাকবে। মন থাকবে ফুরফুরে।

সিংহ রাশি :-এই রাশির জাতক-জাতিকার আজকের দিনটি ভাল কাটতে চলেছে। তার সাথে সাথে বাড়িতে নতুন কোন অতিথির আগমন ঘটতে পারে।

কন্যা রাশি :- এ রাশির জাতক-জাতিকারা আজকে খুব মনোযোগ সহকারে কাজ করবে। চাকরি ক্ষেত্রে ঘটবে পদোন্নতি ।

তুলা রাশি :-এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি একটু সাবধানে চলাফেরা করা উচিত। কারণ ব্যবসার ক্ষেত্রে আপনার বন্ধু আপনাকে ঠকাতে পারে তাই চোখ কান খোলা রাখুন সবসময়।

বৃশ্চিক রাশি:- এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনে সম্মানে আঘাত আসতে পারে। আপনার কাছের কেউ আপনার সম্মানহানি চেষ্টা করতে পারে এবং মিথ্যে অভি-যোগ আনতে পারে ।তাই সাবধানে থাকুন।

ধনু রাশি :-এই রাশির জাতক-জাতিকা আজকে একটু উদ্বিগ্ন থাকতে দেখা যাবে। চট করে যেকোনো কাজের প্রতি রেগে যেতে পারেন নিতে পারেন ভুল সিদ্ধান্ত। তাই শান্ত থাকা ঠান্ডা রাখার চেষ্টা করুন ।

মকর রাশি :-আজ আপনি যে কাজই করতে যাবেন সে কাজে বাধা অনুভব করবেন। কাজে আজকের দিনটি আপনার পক্ষে শুভ নয় ।

কুম্ভ রাশি:- এই রাশির জাতক-জাতিকা আগে আজকের দিনে নিজের শরীরের পক্ষে একটু বেশি সচেতন থাকতে হবে ।কারণ আজ আপনি পেটে ব্যথা জনিত সমস্যায় ভুগতে পারেন। তাই নিয়ম করে খাওয়া দাওয়া করুন।

মীন রাশি :- এই রাশির জাতক-জাতিকারা কাজ কর্ম ক্ষেত্রে সমান ভাবে তার পাশাপাশি বাড়তে পারে আয়।

,

Leave a Reply

Your email address will not be published.