Uncategorizedনিউজরাশিফল

আজ 12ই অক্টোবর সোমবার, আজকের দিনটা আপনার কেমন যাবে? রইলো আজকের রাশিফল!

নিজস্ব প্রতিবেদন :-
আমাদের মধ্যে খুব কম জনই আছে যারা চাই না যে তাদের জীবনে সুখ সমৃদ্ধি আসুক। বেশিরভাগ মানুষই বলাবাহুল্য প্রায় অধিকাংশ মানুষই চান যে তার জীবনে নেমে আসুক সুখ শান্তি সমৃদ্ধি । জ্যোতিষ শাস্ত্রের মতে জন্মের সাথে বেশ কিছু রাশির সম্পর্ক হয়ে থাকে আমাদের মধ্যে । এবং সেই রাশি গুলি কে বিচার করে কিছুটা হলেও আগামী সময়ের একটা ধারণা কল্পনা করা যেতে পারে। তো চলুন দেখে নেয়া যাক আজ অর্থাৎ ১২ ই অক্টোবর আপনার রাশিফল কি বলছে? কেমন হতে চলেছে আপনার দিন ।

১)মেষ রাশি :- এই রাশির জাতক-জাতিকার দিনটি আজকে অত্যন্ত ভালো যাবে। নতুন যানবাহন কেনার আশঙ্কা রয়েছে প্রবল । তাছাড়া বিভিন্ন কাজে মায়ের সাহায্য পাবেন । বাড়িতে আত্মীয়স্বজন আসতে পারে আজকে।

২)বৃষ রাশি:- এই রাশির জাতক-জাতিকা আজকের দিনটি ভালো যাবে । মিডিয়া বা সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত থাকা মানুষজনদের নতুন কাজের সুযোগ সুবিধা আসবে। এ ছাড়া বিদেশ থেকে নতুন কাজের অফার পাওয়ার জন্য গার্মেন্টস মালিকদের দুশ্চিন্তা কম হবে ।

৩)মিথুন রাশি:- এই রাশির জাতক-জাতিকার দিনটা আজকে মোটামুটি যাবে । সকাল থেকে শরীর অসুস্থতার উপভোগ করবেন। তবে বেলা বাড়ার সাথে সাথে তা নিরাময় হতে শুরু করবে । বকেয়া টাকা ফেরত পাবার আশা প্রবল । সন্ধ্যের দিকে রেস্টুরেন্ট বা খাবার দোকানে যেতে পারেন ।

৪)কর্কট রাশি:- এই রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন ।

৫)সিংহ রাশি:- এই রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

৬)কন্যা রাশি:- এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে ।

৭)তুলা রাশি:- এই রাশির জাতক জাতিকার রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে।

৮)বৃশ্চিক রাশি :- এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজের জন্য অনুকূল । বিদেশ থেকে কোনো ভালো খবর আসতে পারে ।শিক্ষা ক্ষেত্রে ঘটতে পারে উন্নতি এবং আসতে পারে সাফল্য ।এর পাশাপাশি শিক্ষা এবং গবেষণার ক্ষেত্রে পেতে পারেন সম্মান ।

৯)ধনু রাশি:- এই রাশির জাতক-জাতিকা আজকের দিনটি একটু বেশি ঝামেলা পূর্ণ । রাস্তাঘাট সাবধানে চলাফেরা করুন। এর সাথে সাথে আপনার আজকে আর্থিক সমস্যা আসতে পারে। যার ফলে আপনি বন্ধু বা নিকট আত্মীয়-স্বজনের কাছ থেকে টাকা ধার করতে পারেন।

১০) মকর রাশি:- এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

১১)কুম্ভ রাশি এই রাশির জাতক-জাতিকার দিনটি মোটেও ভালো নয়। কর্মচারী জন্য লোকসান হতে পারে । কোনো দামই মূল্যবান জিনিস হারিয়ে ফেলতে পারেন । তার সাথে সাথে আজকের দিন আপনার শরীর আপনার সাত দেবে না ।

১২)মীন রাশি:- এই রাশি জাতক-জাতিকা আজকের দিনটি শুভ । পরীক্ষায় আসবে সাফল্য। বিদেশযাত্রার আশঙ্কা রয়েছে প্রবল। তবে সন্তানে পড়াশোনা নিয়ে কিছুটা উদ্বিগ্ন থাকতে হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button