নিউজভিডিও

এটাই ছিল কিংবদন্তি বাপ্পি লাহিড়ীর খালি গলায় গাওয়া শেষ গান! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান যুগের মানুষের কাছে সবথেকে আকর্ষনীয় জায়গা হল সোশ্যাল মিডিয়া।ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাবার সময় পর্যন্ত এই নেট মাধ্যম মানুষের জীবনের সঙ্গে রীতিমতো অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে পড়েছে।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা খুব সহজেই ঘরে বসে সিনেমা থেকে শুরু করে খেলাধুলো নিমেষেই উপভোগ করতে পারি।

এছাড়াও আবহাওয়ার পূর্বাভাস এবং অন্যান্য খবর বা তথ্য খুব সহজেই এই নেট মাধ্যম আমাদের কাছে ঘরে বসেই পৌঁছে দিয়ে যায়। বর্তমানে মানুষের প্রতিভার বিকাশ ঘটানোর জন্যও সাহায্য করছে সোশ্যাল মিডিয়া। অনেক প্রতিভাবান ব্যক্তিই নেট দুনিয়াতে নিজের প্রতিভার ভিডিও আপলোড করে লাইমলাইট কেড়ে নিয়েছেন খুব সহজে।

সম্প্রতি প্রয়াত হয়েছেন সংগীত পরিচালক তথা গায়ক বাপ্পি লাহিড়ি।70 থেকে আশির দশকের বলিউডের অন্যতম সুরকারদের মধ্যে ছিলেন এই ব্যক্তি। মাত্র 69 বছর বয়সেই মুম্বাইয়ের জুহু র এক হাসপাতালে প্রয়াত হন তিনি।

জানা যায় দীর্ঘ সময় ধরেই শারীরিক সমস্যায় ভুগছিলেন এই শিল্পী। প্রায় একমাস যাবত হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু সোমবার তার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। কিন্তু মঙ্গলবার আবারো একাধিক স্বাস্থ্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন বাপ্পী লাহিড়ী।মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে উষা উত্থুপ এবং একাধিক নতুন প্রজন্মের তারকাদের সাথেও কাজ করেছেন তিনি। শুধুমাত্র সুর দেওয়া কিংবা গান গাওয়া নয় বেশ কিছু গানও লিখেছেন তিনি। মাত্র 19 বছর বয়সেই নিজের ভাগ্যের খোঁজে মুম্বাইয়ে পাড়ি দিয়েছিলেন এই শিল্পী।সম্প্রতি তাঁর মৃত্যুর পর অনেকেই নানান পুরনো ভিডিও শেয়ার করে এই শিল্পী কে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়ীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে। ভিডিওটিতে তাকে অন্যতম জনপ্রিয় একটি মেলোডি গান গাইতে দেখা যাচ্ছে। গানটি হল আও তুমি চাঁদ পেলে যায়। ভিডিওটি বাপ্পি লাহিড়ীর অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।প্রায় একশো দশ হাজারের বেশি মানুষভিডিওটি দেখে নিয়েছেন। চাইলে আপনারাও এই অসাধারণ ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button