এবার হুড়হুড় করে উঠবে মিঠাইয়ের TRP, মিঠাইয়ে আসছে দারুণ টুইস্ট, এবার বদলে যাচ্ছে সিড-মিঠাইয়ের জীবন!

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক জি বাংলায় সম্প্রচারিত মিঠাই। শুরু হওয়ার পর থেকেই এই ধারাবাহিক বঙ্গসেরার আসন দখল করে থাকলেও বর্তমানে এর টিআরপি কিন্তু অনেকটাই নিম্নমুখী। অনেক চেষ্টা করার পরেও এই ধারাবাহিকের গল্প যেন দর্শকেরা আর কিছুতেই আগের মতন পাচ্ছেন না বলেই মনে হচ্ছে। তাই শেষ পর্যন্ত দর্শকদের মনোরঞ্জনের জন্য এবার গল্পে টুইস্ট আনার সিদ্ধান্ত নিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। সম্প্রতি যে ভিলেনকে দেখানো হচ্ছিল মোদক পরিবারের ক্ষতি করতে তাকে আর দেখা যাচ্ছে না।

গল্পের প্লট পরিবর্তন করার জন্য এখন সেই জায়গায় নিয়ে আসা হয়েছে একটি ছোট বাচ্চাকে। উল্লেখ্য বিগত বেশ কিছুদিন ধরেই মিঠাই ধারাবাহিকের গল্প এক জায়গাতেই আটকে গিয়েছিল। সেই ট্র্যাকে দেখা যাচ্ছিল কাউন্সিলর প্রমিলা লাহা এবং তার দলবল ক্রমাগত মোদক পরিবার এবং তার সদস্যদের ক্ষতি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আর এই পরিস্থিতি থেকে মিঠাই এবং সিদ্ধার্থ তাদের পরিবারকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছিল। তবে ধারাবাহিকের এই প্লট একেবারেই পছন্দ করছিলেন না দর্শকেরা। দিন দিন যেন এই ধারাবাহিক মানুষের কাছে ক্রমশই একঘেয়ে হয়ে উঠেছিল।

তাই এবারে শেষমেষ দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে ধারাবাহিকে হালুম বলে একটি বাচ্চার গল্প দেখানো হতে চলেছে। সে মিঠাইয়ের পিছু পিছু মনোহরাতে পৌঁছে গেছে। পূজার মরসুমে হালুমকে মোদক পরিবারের সবাই ভালোবেসে ফেলেছে। তবে সে কোন বাঙালি বাড়ির ছেলে নয় আদতে একটি সাউথ ইন্ডিয়ান পরিবারের ছেলে। ফলস্বরূপ হালুম মনোহরা সদস্যদের কোন রকমের বাংলা কথা কিছুতেই বুঝতে পারছে না। উল্টোদিকে সে ইডলি খাচ্ছে দই ভাত আচার খাচ্ছে। তাই পরিবারের কেউই তার এই আচরণ বুঝতে পারছেনা।

অন্যদিকে হালুমের বাবা-মা সম্পর্কে কিন্তু এখনো পর্যন্ত ধারাবাহিকে কিছুই দেখানো হয়নি। এই পর্যন্ত দেখার পর দর্শকের একটা ধারণা তৈরি করেছেন যে সম্ভবত হালুম এর বাবা মা হারিয়ে গেছে এমনটাই দেখানো হবে। পাশাপাশি মোদক পরিবারের সদস্যদের হালুমের প্রতি যে ভালোবাসা তৈরি হয়েছে সেটা থেকে বোঝাই যাচ্ছে হয়তো তারা হালুমকে আর কখনোই কোথাও যেতে দেবে না।

ধারাবাহিকে হালুমের এন্ট্রির পর এটাই দেখানো হচ্ছে যে নন্দা তাকে একেবারে আঁকড়ে ধরে রয়েছে। সেটা দেখে আবার দর্শকেরা মনে করছেন যে,নন্দা এবং রাজিবের বেশ অনেকদিন হলো বিয়ে হয়ে গেছে কিন্তু তাদের কোন বাচ্চা নেই। সুতরাং তারা এবার হালুমকে দত্তক নিতে পারে। তবে মিঠাই ধারাবাহিকের গল্প পরবর্তীতে কোন দিকে যাবে সেটা জানার জন্য অবশ্যই আপনাদেরকে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হবে।

Back to top button