নিউজ

এবার কুমার শানুকে নিয়ে বেরিয়ে আসলো চা’ঞ্চ’ল্যকর খবর, ক্ষো’ভে ফে’টে পড়লেন কুমার শানুর ছেলে!

নিজস্ব প্রতিবেদন:-
কুমার শানু সংগীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র। দেশ এবং দেশের বাইরে তার গানে তৈরি হয়েছে প্রায় লক্ষ লক্ষ শ্রোতা-দর্শক। হিন্দির পাশাপাশি বাংলা গান তিনি রীতিমতো মন জয় করেছেন অনেক বাঙালির । এছাড়াও বেশ কয়েক বছর ধরে অনুষ্ঠিত হওয়া জি বাংলা গানের অনুষ্ঠান সারেগামাপা তে বিচারক হিসেবে দেখা যেত এই কুমার শানু কে । এবার সেই কুমার শানুর সম্পর্কে উঠে এলো এক চা-ঞ্চ-ল্য-কর তথ্য যা শুনে অবাক হবেন আপনিও।

বিখ্যাত গায়ক কুমার শানুর দুটি বিয়ে হয়েছে এ ব্যাপারে হয়তো কমবেশি আমরা অনেকেই জানি। প্রথম স্ত্রীর নাম রিতা এবং দ্বিতীয় স্ত্রী নাম সালোনি । কিন্তু কুমার শানু তার প্রথম স্ত্রী তাকে ডিভোর্স দিয়েছিলেন যখন তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ কথা তার ছেলে জান কুমার শানু নিজের মুখে স্বীকার করেছেন বিগবসের মঞ্চ থেকে।

সম্প্রতি বিগ বস ১৪ তে অংশগ্রহণ করেছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু এবং সেখানে তিনি করেছেন বাবার সম্পর্কে নালিশ। যেখানে তিনি তুলে ধরেছেন তার মায়ের কষ্ট কে। যে ছোট বেলা থেকে বাবা না থাকার ফলে কত কষ্ট করে তার মা তাকে বড় করেছে মানুষ করেছে । তিনি জানিয়েছেন যে তিনি কোনদিন বাবার ভালোবাসা পাননি। জন্মের পর থেকে তার কাছে বাবা এবং মা দুজনে ছিল মা । যখন তার মা ৬ মাসের অন্তঃসত্ত্বা তখন তার বাবা তার মাকে ছেড়ে দিয়ে চলে যায় এবং শালিনী ভট্টাচার্যকে বিয়ে করে ।

এর পাশাপাশি জান কুমার জানিয়েছেন যে তিনি ছাড়াও তার মায়ের এবং বাবার আরও দুটি সন্তান আছে যারা তার থেকে বড়। তবে তিনি যখন মাত্র ছয় মাসের তখন তার বাবা তার মাকে ছেড়ে যায়। কাজেই জন্ম হওয়ার পর থেকে বাবা যে কি জিনিস তা তিনি উপলব্ধি করতে পারেনি । সম্প্রতি এরকম বি-স্ফো-র-ক ম-ন্ত-ব্য করেছে কুমার শানুর ছেলে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button