‘কাঁচা বাদাম’ গানে এবার কোমর দুলিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ‘শ্যামা’ ওরফে অভিনেত্রী তিয়াশা রায়! মুহূর্তে ভাইরাল ভিডিও।

‘কাঁচা বাদাম’ গানে এবার কোমর দুলিয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন ‘শ্যামা’ ওরফে অভিনেত্রী তিয়াশা রায়! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টেলি দুনিয়ায় পদার্পণ করতে না করতেই জনপ্রিয়তা পেয়েছিলেন কৃষ্ণকলির শ্যামা ওরফে তিয়াসা রায়। বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করার পরে বর্তমানে টেলি দুনিয়ার পরিচিত মুখ তিনি। অন্যান্য নায়িকাদের মতোই সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিয়াসা।

মাঝেসাজেই অনুরাগীদের উদ্দেশ্যে নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি আবারও একটি ভিডিও শেয়ার করে দর্শকদের মনে জায়গা দখল করে নিয়েছেন তিয়াসা।।সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা কম নয়। মুহুর্তেই তার শেয়ার করা বিভিন্ন ছবি কিংবা ভিডিও বেশ ভাইরাল হয়ে ওঠে।

প্রসঙ্গত বর্তমানেঅভিনয়ের পাশাপাশি সঞ্চালনার কাজেও অংশগ্রহণ করেছেন তিয়াসা। সুদিপার জায়গায় রান্নাঘরের সঞ্চালনা করছেন তিয়াসা। যদিও সঞ্চালিকা হিসেবে নেটিজেনদের একাংশ এখনো তাকে মেনে নিতে পারেননি। তবে অনেকেই আবার নিজের পছন্দের এই অভিনেত্রীকে সঞ্চালনা করতে দেখে বেশ খুশি হয়েছেন।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটিতে তাকে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং সং কাচা বাদাম গানে নাচ করতে দেখা যাচ্ছে। নাচটিতে তার নিখুঁত স্টেপ এবং অসাধারণ এক্সপ্রেশন মুহূর্তেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে।

ভিডিওটি ইতিমধ্যে প্রায় বহু মানুষ দেখেছেন এবং পছন্দ করেছেন। কমেন্ট বক্সেও অনেকে অভিনেত্রী নাচের প্রশংসা করতে ক্ষান্ত হননি।চাইলে আপনারাও এই ভিডিওটি বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।তিয়াসা রায়ের এই নাচ কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

,

Leave a Reply

Your email address will not be published.