এবার সালমান ‘ভাই জানকে’ পিছনে ফেলে এগিয়ে এলেন দাক্ষিনা সুপারস্টার আল্লু অর্জুন!

নিজস্ব প্রতিবেদন:- বক্স অফিসের দিকে নজর রাখলে দেখা যাচ্ছে যে এখন বলিউড বা অন্য যেকোন ইন্ডাস্ট্রির থেকে দক্ষিনে সিনেমা গুলো নতুন নতুন রেকর্ড করছে। বলিউডের অনেক চলচ্চিত্রের থেকে দক্ষিণ সিনেমা গুলির আয় অনেক বেশি। এরকমই একটি উল্লেখযোগ্য দক্ষিণের চলচ্চিত্র হলো পুষ্পা ( Pushpa)। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) এখনো পর্যন্ত সবথেকে জনপ্রিয় ছবি হচ্ছে এটি।

কিছুদিন আগেই শোনা গেছে যে পুষ্পা টু শুটিং শুরু এবার হবে। সেই সম্পর্কিত নয়া তথ্য এবার সামনে এলো। পুষ্পা ছবির এত বৃহৎ সাফল্য লাভের পর আল্লু অর্জুন ফ্যান ইন্ডিয়ার জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। যার ফলে ওনার আয় এবং চলচ্চিত্র জগতে তার খ্যাতি উভয়ই ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। সেই জন্যই পুষ্পা টু এর জন্য আল্লু অর্জুনকে একটা বৃহৎ টাকার অঙ্ক প্রস্তাব দেওয়া হয়েছে।

পুষ্পা টু এর জন্য তাকে ১২৫ কোটি টাকা অফার করা হয়েছে। এক বিশেষ সূত্রে জানা গেছে পুষ্পা টু এর বাজেট হচ্ছে ৪৫০ কোটি টাকা। এত বৃহৎ টাকা বেতন হিসেবে নেওয়ার পর আল্লু অর্জুন এখন ভারতীয় চলচ্চিত্র জগতের হাই স্পিড হাইয়েস্ট পেইড তারকা হিসেবে তিন নম্বর স্থান দখল করে নিয়েছেন। সেই দিক থেকে দেখতে গেলে তিনি এখন অক্ষয় কুমার (Akshay Kumar) কেও অতিক্রম করেছেন।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে বলিউড অভিনেতা সালমান খান (Salman Khan) তার নতুন আগত কিশিকা ভাই কিসিকা জান সিনেমার জন্য ১২৫ কোটি টাকা নিচ্ছেন।

এবার আল্লু আর্জুনের বেতন ভিত্তিক এই খবর অনুযায়ী এটা বলা যেতেই পারে যে বেতনের দিক থেকে আল্লু আর্জুন সালমান খানের সাথে একেবারে সমানে সমানে আছেন। যা ভাইজানের ভক্তদের ভালোরকম চিন্তায় ফেলেছে।

Back to top button