এবারে ‘কাঁচা বাদাম’ ট্রেন্ডে গা ভাসালেন মিস উনিভার্স উর্বশী রাউতেলা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

এবারে ‘কাঁচা বাদাম’ ট্রেন্ডে গা ভাসালেন মিস উনিভার্স উর্বশী রাউতেলা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া খুললেই বর্তমানে একটি গান শুনতে পাওয়া যাচ্ছে;যা হলো বীরভূমের একজন সাধারন বাদাম বিক্রেতার গাওয়া কাচা বাদাম।সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই গানে নানান ধরনের ভিডিও বানিয়েছেন। যার দরুন রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর।

দেশ থেকে শুরু করে সুদূর বিদেশের বিভিন্ন জায়গাতেও এই গানে ভিডিও বানাচ্ছেন মানুষজন।সম্প্রতি রোনাল্ডোর দেশ সুদূর পর্তুগিজ থেকেও এই গানে একটি বাবা মেয়ের ভিডিও সামনে এসেছিল। যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন নেট নাগরিকরা।

সম্প্রতি এই গানের ভিডিও বানিয়ে সংবাদ শিরোনামে এলেন অভিনেত্রী তথা জনপ্রিয় মডেল উর্বশী রাউটেলা। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে তাকে দেখা যাচ্ছে নীল রঙের বাটারফ্লাই কাটিং লং ওয়ান পিস পড়ে।

তার কানে রয়েছে লং ইয়ার রিং এবং চুল বিনুনী করা। অসাধারণ সুন্দর এই পোশাকের সাথে এই গানের ভিডিও তৈরি করেছেন অভিনেত্রী।ভিডিওটি পোস্ট করতে গিয়ে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেছেন ঊর্বশী।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রী মডেল। তার ফলোয়ার সংখ্যাও নিতান্তই কম নয়। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় 5 লক্ষের বেশি মানুষ লাইক করেছেন। কমেন্ট বক্সেও একাধিক প্রশংসাসূচক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।সানি দেওলের বিপরীতে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখলেও নিজের মডেলিং এর কারণেই বেশি জনপ্রিয় তিনি।

2015 সালের মিস ডিভা কম্পিটিশনে প্রথম স্থান অধিকার করে ছিলেন উর্বশী। মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করেছিলেন তিনি। উত্তরাখণ্ডে এই মেয়েটিকে সকলেই পছন্দ করে থাকেন। যদিও প্রথম জীবনে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন উর্বশী। কিন্তু পরবর্তীতে অভিনয় শুরু করার পর বলিউডকে একাধিক চলচ্চিত্র উপহার দিয়েছেন নায়িকা।

,

Leave a Reply

Your email address will not be published.