এবার সম্পূর্ণ বোল্ড লুকে ক্যামেরায় ধরা দিলেন মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

এবার সম্পূর্ণ বোল্ড লুকে ক্যামেরায় ধরা দিলেন মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় পৃথিবীর আনাচে-কানাচে। কখনো গান কখনো নাচ, কখনো বা অন্যকোন শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আসে। বেশ কয়েকবার সেগুলি ভাইরাল হয়ে উঠেছে খবরের শিরোনামে । তবে এখানে শুধুমাত্র যে সাধারণ মানুষ আছে তেমনটা নয় তার সাথে সাথে পাল্লা দিয়ে আছে তারকারাও । তারকাদের জনজীবনের প্রতিদিনের মুহূর্ত তারা রীতিমতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে তার অনুগামীদের মাঝে ।

বাংলা অভিনয় জগতে মধুমিতা সরকারের নাম আমাদের কম বেশী সকলেরই জানা । জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা থেকে শুরু হয় তার অভিনয় জগত। তারপরে একের পর এক অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।তৈরি করেছেন বড় এক অনুগামী মহল ।বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে পাখির চরিত্রে অভিনয় করা মধুমিতা আর এখনকার বর্তমানে মধুমিতার মধ্যে আকাশ-পাতাল তফাৎ । সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায় । অভিনয় জগতে পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকে ।

বাংলার এই অভিনেত্রী তার অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন। তাই মাঝেমধ্যেই ধরা দেন বিভিন্ন মেজাজে। তবে সম্প্রতি বেশ কয়েকদিন ধরে লকডাউন এর ফলে কার্যত কাজের চাপ কম থাকার দরুন একটু বেশি সক্রিয় সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রী ।তাই মাঝেমধ্যেই এই অভিনেত্রীকে দেখা যায় বিভিন্ন রূপে। বেশ কিছুদিন আগে এই অভিনেত্রীর বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যা থেকে চোখ ফেরাতে পারছিল না দুনিয়ার নেটিজেনরা ।

মধুমিতা সরকার একটি পোস্ট শেয়ার করে তার সোশ্যাল হ্যান্ডেলে এবং সেখানেও তাকে এক অনবদ্য রূপে দেখা যায়। অভিনেত্রী মধুমিতা সরকার তার কথা রাখে, সে ইনস্টাগ্রামের একটি ভিডিওতে দর্শকদের সামনে ধরা দেয় একটি টি-শার্ট নিয়ে যেখানে সোনালী সৌরষ্ট্রা পোশাকের সঙ্গে মানানসই মেকআপ এর লুকে। এর পাশাপাশি কয়েকদিন আগেই মধুমিতা টুইট করে তার অনুরাগীদের এক ঝলক দেখায় তার কালো ড্রেস পরে ফটোশুট করা মোহময়ী রূপ। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছিল সেই সমস্ত ফটোশুট গুলি।

https://www.instagram.com/p/CFoX0dAJ5_n/?utm_source=ig_web_copy_link

, ,

Leave a Reply

Your email address will not be published.