প্রথমবার শুটিং ফ্লোরে গিয়েই চরম অত্যাচারের শিকার এই উঠতি অভিনেতা! সাংবাদিকের কাছে জানালেন সেই কাহিনী! মুহূর্ত ভাইরাল ভিডিও।

প্রথমবার শুটিং ফ্লোরে গিয়েই চরম অত্যাচারের শিকার এই উঠতি অভিনেতা! সাংবাদিকের কাছে জানালেন সেই কাহিনী! মুহূর্ত ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:অভিনয় জগৎ নিয়ে আমাদের সকলের মনেই নানান ধরনের আগ্রহ রয়েছে।এই অভিনয় জগত যেমন একদিকে ভীষণ রকমের রঙিন ঠিক তেমনভাবে অপরদিকে এর কিছু সাদা কালো দিক রয়েছে। এমন অনেক তারকা রা রয়েছেন যারা এই অভিনয় জগতে এসে কালের গভীরে হারিয়ে গিয়েছেন।

যদিও তাদের মধ্যে বেশিরভাগ জনের খোঁজ কেউ জানে না। ছোটপর্দা থেকে শুরু করে বড় পর্দার সব জায়গাতেই রয়েছে নানান ধরনের রহস্য। সম্প্রতি আমরা টেলি দুনিয়ার এমন একজন উঠতি অভিনেতার কথা জানতে পেরেছি যিনি নিজের কেরিয়ারের শুরুতেই চরম অত্যাচারের শিকার হয়েছেন। এই অভিনেতা হলেন মোম পালক, ফিরকির মত ধারাবাহিকে অভিনীত সায়ন মুখোপাধ্যায়।

সম্প্রতি একটি সাক্ষাৎকার দিতে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি।সেখানেই নিজের পরিবার পরিজন এবং পড়াশুনার কথা প্রথমে জানান অভিনেতা। তিনি বলেন খুব সাধারন পরিবারের ছেলে আমি।

প্রথম জীবনে তিনি ক্রিকেটার হতে চেয়েছিলেন এটাও জানান। যদিও আচমকাই অভিনয়ের সুযোগ পাওয়ার কারণে সেই ইচ্ছেআর পূরণ হয়ে ওঠেনি। এরপর তাকে তার অভিনয়ের প্রথম জীবন সম্বন্ধে প্রশ্ন করা হলে তিনি বলেন সেই সময়ে অনেকেই তাকে পিছু হটাবার চেষ্টা করেছিল।

শুধুমাত্র তাই নয় অনেকেই তাকে খারাপ কথা বলেছিল এবং তাকে অভিনয় জগৎ থেকে দূরে রাখার চেষ্টা করেছিল। কিন্তু বর্তমানে তারাই তাকে একাধিক মেসেজ করে যায় এবং নানান রকম ভাবে যোগাযোগের চেষ্টা করে। অত্যন্ত পরিশ্রম এর সাহায্যে নিজেকে প্রতিষ্ঠা করেছেন সায়ন।

নতুন অভিনেতা-অভিনেত্রীদের কেও তিনি কারোর কথা না শুনে লড়াই চালিয়ে যাওয়ার উপদেশ দিয়েছেন। কারণ তিনি মনে করেন নিজের চেষ্টাটাই সব। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদনগুলোর প্রতি নজর রাখতে থাকুন।

,

Leave a Reply

Your email address will not be published.