‘চোর কখনও চোরকে ধরে না’, তৃণমূল-বিজেপি সম্পর্ক নিয়ে মন্তব্য সিপিএম নেতা সেলিমের!

‘চোর কখনও চোরকে ধরে না’, তৃণমূল-বিজেপি সম্পর্ক নিয়ে মন্তব্য সিপিএম নেতা সেলিমের!

নিজস্ব প্রতিবেদন:- সামনেই বিধানসভার ভোট । কার্যত এই ভোট কে মাথায় রেখে রাজনৈতিক দল গুলির প্রস্তুতি তুঙ্গে । তার সাথে পাল্লা দিয়ে চলছে কটাক্ষ , পাল্টা কটাক্ষ । থেমে নেই কেউই । লক্ষ একটাই ..সামনের বিধানসভা তে যেমন করে হোক ক্ষমতায় আসতেই হবে । তার জন্য অবশ্য চলছে পরিশ্রম । মানুষের দোরগোড়ায় পৌঁছেছে তাবর তাবর নেতা মন্ত্রী রা ।তবে কখনো কি ভেবেছেন যে বি-রো-ধী শাসক আসলে একে অপরের পরিপূরক? না তো ? কিন্তু সেরকম ই বক্তব্য সিপিএম নেতা মহম্মদ সেলিম এর ।

মালদহের হরিশ্চন্দ্রপুর এবং সামসিতে জনসভা করেন তিনি। সেখানে ভাষণ দিতে গিয়ে এভাবেই রাজ্য এবং কেন্দ্রের শাসকদলের বি-রু-দ্ধে আক্র-মণ শানিয়েছেন তিনি। রাজ্য ও কেন্দ্র কে তুলিনা করেছেন চো-রের সাথে । টুনি বলেছেন ” চোর কখনো চোর কে ধরে? ”

এর পাশাপাশি তিনি বলেন “ছোটবেলায় চিরকুট নিয়ে যেমন চো-র-পুলিশ খেলতাম সেইরকমই এখন মোদী এবং দিদি চোর-পুলিশ খেলছেন। যেসব লুটেরা একসময় দিদির রত্ন ছিলেন তারাই এখন বিজেপি রত্ন হয়েছেন।”

তবে এখানেই যে শান্ত তা নয় । আর এক ধাপ এগিয়ে গিয়ে বলেছেন যে এরই রেশ টেনে তিনি জানান, এরা ধরবে ধরবে বললেও কেউ কাউকে ধরবে না। এর পাশাপাশি সমস্ত বাম দলগুলিকে এদের বি-রু-দ্ধে রু-খে দাঁড়াবার জন্য ডাক দিয়েছেন তিনি ।

তিনি মনে করেন একমাত্র বামপন্থী রাই এই দুঃসময়ে এ মানুষের পাশে ছিলো আর আছে । রাজ্য সরকার দু-র্নী-তি করতে ব্যস্ত আর কেন্দ্রীয় সরকার বেসরকারিকরণ করতে । এই দুই দলই কৃষকদের শত্রু । এমিনটা মিনে করেন তিনি ।

,

Leave a Reply

Your email address will not be published.