ক্যামেরার সামনে উদ্দাম যৌ’নতা দেখিয়েছেন এই অভিনেত্রীরা!

ক্যামেরার সামনে উদ্দাম যৌ’নতা দেখিয়েছেন এই অভিনেত্রীরা!

ভারতের বলিউড ইন্ডাস্ট্রি ভারতের অন্যতম এক গুরুত্বপূর্ণ শিল্পক্ষেত্র বলা যায়। এই ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে কোটি কোটি মানুষ। বলিউড ইন্ডাস্ট্রি প্রতিটি মুহূর্তের খবরা-খবর নিমেষের মধ্যে সংবাদমাধ্যমে জায়গা করে নেয়। আজকে আমরা জানবো সেই সব নায়িকাদের সম্বন্ধে যারা একটা সময় পর্দায় ন’গ্ন’তা অথবা যৌ’ন’দৃশ্যে বেশ সাহসের সঙ্গে অভিনয় করেছিলেন। যদিও সেই সময় সাধারণ স্বল্প পোশাক অথবা একটি চু’ম্ব’নের দৃশ্য ‌ও রীতিমত সা’হসের বলে গণ্য করা হতো সেই সময়ে এই অভিনেত্রীরা সাহসী দৃশ্যে অভিনয় করে ঝ’ড় তুলে দিয়েছিলেন।

রেখা:

ভানুরেখা গণেশন ওরফে রেখা এখনো পর্যন্ত এত বয়সেও তার গ্ল্যামার ধরে রেখে দিয়েছেন। ১৯৯৭ সালে তিনি ‘আস্থা’ নামক সিনেমায় অভিনয় করেছিলেন। সেখানে প্রয়াত অভিনেতা ওমপুরি এবং নবীন নিশ্চল এর সাথে অভিনেত্রী রেখা কে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

জিনাত আমন:

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা জিনাত আমন ব্লাউজ ছাড়া স্বচ্ছ একটি সারিতে অভিনয় করে সেই সময় সাড়া ফেলে দিয়েছিলেন। এই দৃশ্য এখনো মুখে মুখে ফেরে মানুষের।

রাধিকা আপ্তে:

রাধিকা আপ্তে বর্তমানের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। অসাধারণ বো’ল্ড দৃশ্যে অভিনয় করেছেন তিনি। একাধিক ছবিতে তাকে ন’গ্ন দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০১৬ সালে একটি সিনেমায় তিনি অভিনয় করেছিলেন। এই সিনেমার নাম ছিলো , ‘দ্য পার্চড’। এই সিনেমাটিতে আদিল হোসেন এর সঙ্গে তাঁর ঘ’নিষ্ঠ দৃশ্য সাড়া ফেলে দিয়েছিল বলিউডে।

মল্লিকা শেরাওয়াত:

এই নায়িকা বরাবরই সাহসী অভিনেত্রী বলে বলিউডের সুপরিচিতা। 2004 সালে অভিনেতা ইমরান হাসমির বিপরীতে মার্ডার ছবিতে অভিনয় করেছিলেন মল্লিকা। এই সিনেমাটিতে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে এছাড়া ফেলে দিয়েছিলেন মল্লিকা শেরাওয়াত ।

সানি লিওন:

প্রাক্তন প’র্ণ’স্টার সানি লিওন বেশ কয়েক বছর আগে বলিউডে পা রেখেছিলেন। তাঁর প্রথম ছবি ‘জিসম ২’ সহ আরো বেশকিছু তে তাকে দারুন বো’ল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। একাধিকবার তাঁকে অর্ধন’গ্ন হতেও দেখা গিয়েছে।

ঈশা গুপ্তা:

এই বলিউড নায়িকা প্রথম অভিনয় করেছিলেন ‘জন্নত ২’ ছবিতে। সেখানে ঘনিষ্ঠ শয্যা দৃশ্য সহ অন্যান্য সাহসী মূহুর্তে অভিনয় করে তিনি সকলের নজর কে’ড়ে’ছিলেন।

,

Leave a Reply

Your email address will not be published.