বুঁকের উপরিঅংশে নেই একটা সুতোর পর্যন্ত, খোলা চুল.. সোশ্যাল মিডিয়ায় সুপার হট ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা, ভাইরাল ছবি

বুঁকের উপরিঅংশে নেই একটা সুতোর পর্যন্ত, খোলা চুল.. সোশ্যাল মিডিয়ায় সুপার হট ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন :-
সভ্যতার অগ্রগতির সাথে সাথে আমরা অনেকটাই আধুনিক হয়ে উঠেছি। আজকাল আমরা মূলত আধুনিক হয়ে উঠেছি সোশ্যাল মিডিয়ার হাত ধরে ।এবং সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে। কিন্তু আধুনিকতার এমন জায়গায় পৌঁছেছে যে কখনও কখনও শরীরে বস্ত্রহীন ভাবে থাকাটাও আজকালকার যুগে একটা আধুনিকতার পর্যায়ে পৌঁছে। যদিও এখনকার প্রজন্ম সেই সমস্ত ছবি বা ভিডিও বেশি পছন্দ করে থাকছে। চাহিদা বাড়ছে সেই সব ছবির কলেকশন ।

মিডিয়ার হাত ধরে উঠে আসে দেখেছি আমরা অতি সাধারণ ঘরের মানুষ দেখে তারকাদের । যদিও তারকাদের ফ্যান ফলোয়ার্স থাকে প্রচুর সংখ্যায় নতুন করে তাদেরকে উঠে আসা দরকার পড়ে না তবুও মাঝে মধ্যেই আমরা তাদের ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখি।এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে সাধারণ মানুষ বলিউডের তারকা, টলিউডের তারকা থেকে শুরু করে সকলেই উঠে এসেছেন কোনো না কোনো সময়ে। বাংলা ইন্ডাস্ট্রিতে ঋতুপর্ণা সেনগুপ্তর নাম আমরা প্রত্যেকেই জানি ।

অসামান্য অভিনয় কৃতিত্বের অধিকারী তিনি । তার সাথে সাথে লক্ষ্য লক্ষ্য দর্শকের মন জিতে নিয়েছেন শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে। পুরনো দিনের ছবি দেখা যেত ঋতুপর্ণা সেনগুপ্তকে। রাজকাহিনী মতন একটি দুর্ধর্ষ ছবি উপহার দিয়েছেন দর্শকদের । যেখানে তিনি অভিনয় করেছেন অসামান্য।ঋতুপর্ণা সেনগুপ্তকে বেশ কয়েকদিন যাবৎ বড় পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তিনি ।

এবং তার সাথে সাথে তিনি বেশ সচেতন তার অনুগামীদের প্রতি । তাই মাঝেমধ্যেই বিভিন্ন ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন আমাদের মধ্যে। সম্প্রতি আরও একবার এমন একটি ছবি প্রকাশ পেয়েছে যা রীতিমতো তোলপাড় করেছেন এ দুনিয়াকে।ছবিতে দেখা যাচ্ছে কোন ফুল ছড়ানো জায়গায় তিনি শুয়ে আছেন এবং তার পরনে রয়েছে একটি শাড়ি । তবে বুকের উপরে অংশ নেই বিন্দুমাত্র সুতো । তার জায়গা রয়েছে ফুলের কয়েকটি স্তবক। চুল খোলা অবস্থায় আবেদনময়ী এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই শুরু হয়েছে মন্তব্যের ঝড় । নিমেষের মধ্যে হয়েছে ছবিটি ভাইরাল।। ইতিমধ্যে প্রচুর সংখ্যক মানুষ দেখে ফেলেছেন সেই ছবি

 

View this post on Instagram

 

Pujo nostalgia! ❤️ . . . #Pujo #Durgapuja #Festival #Mood #FestiveModeOn #FewDaysToGo #DeviPaksha #RituSpeaks #potd

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

,

Leave a Reply

Your email address will not be published.