নিউজবিনোদন ও লাইফ স্টাইল

শরীরের কোনো অংশেই নেই একটা সুতো পর্যন্ত! হটাৎ তুমুল হট ফটোশুট করলেন মোনালিসা বৌদি!মুহূর্তে ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেত্রী বা অভিনেতা আছে যারা বাংলার পাশাপাশি হিন্দি ভোজপুরি তো অসামান্য প্রভাব ফেলেছে। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তো রয়েছেই । এই সোশ্যাল মিডিয়ায় নিজেকে তুলে ধরেছেন বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী। কিছু তারকা সিনেমা জগতে তেমন পরিচিতি না পেলেও পরিচিতি পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। ঠিক সেরকমই এক অভিনেত্রীর নাম হল মোনালিসা। ভালো নাম অন্তরা বিশ্বাস ।

কলকাতায় বাসিন্দা এই মোনালিসা আশুতোষ কলেজ থেকে সংস্কৃত অনার্স নিয়ে পড়াশোনা করেছেন। তার পরে সংগীত বাংলায় অনুষ্ঠিত হওয়া সকালবেলা গানের অনুষ্ঠান হাওড়া ব্রিজের সঞ্চালক হিসেবে তাকে দেখা যায় । এরপর তিনি পা রাখেন বাংলার অভিনয় জগতে। কিন্তু সেখানে তেমন ভাবে সাফল্য না মেলায় তিনি পাড়ি দেন মুম্বাই এ। নিজেকে মেলে ধরেন অন্যরূপে। হিন্দি সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমা অসামান্য অভিনয়ের প্রতিচ্ছবি তুলে ধরেন সবার সামনে । তৈরি হয় বড় এককের অনুগামী মহল । নাম যশ খ্যাতি আসে মুহূর্তের মধ্যে ।

OTT প্লাটফর্ম থেকে মুক্তি পাওয়া দুপুরের ঠাকুরপো সিজন টু তে ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করে রীতিমতো আ’গুন লাগিয়ে দিয়েছে মোনালিসা এ প্রজন্মের যুবকদের মনে । এর পাশাপাশি মোনালিসাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মেজাজে দেখতে পাওয়া যায়। কখনো নাচের ভিডিও তো কখনো একদমই বোল্ড অবতারে দেখতে পাওয়া যায়। তবে সবচেয়ে প্রশংসিত হয় এমনটা নয় কিছু কিছু ছবি নিয়ে তাকে ট্রোল এর মুখেও পড়তে হয়েছে তাকে।

তবে সম্প্রতি সেইসব জল্পনাকে উড়িয়ে দিয়ে ফেরার একবার শিরোনামে শীর্ষে বাঙালি অভিনেত্রী । সম্প্রতি তিনি একটি সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ফুল দিয়ে তৈরি একটি টপ পড়ে আছেন তিনি ।উঁকি মারছে ব’ক্ষযুগল। যেটি পড়ে তাকে লাগছে একদম অনন্যা। এবং অন্য রকম এবারে চরিত্রে ছবিটি নজর কে’ড়েছে নেট দুনিয়া নেটিজেনদের। এর পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি মোনালিসা বেশ কিছুদিন আগে ভোজপুরি অভিনেতার সাথে বিবাহ বন্ধনে আ’বদ্ধ হয়েছে । মোটকথা মোনালিসা কোথাও যেন আবার ঘুরে দাঁড়াচ্ছে। তার এবার এর লক্ষ্য প্রথম তালিকায় নাম লেখানো ।

https://www.instagram.com/p/CGZgE-Jlcx4/?utm_source=ig_web_copy_link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button