সম্পূর্ণ আধুনিক ডিজাইনের সোফা সেটের রইলো ১৪টি দুর্দান্ত কালেকশন, যা দেখলে পছন্দ হবেই গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে এমন একটি জায়গা হয়ে দাঁড়িয়েছে যেখানে আপনারা খুব সহজেই কিন্তু নিত্য প্রয়োজনীয় বিভিন্ন জিনিসের খোঁজ পেয়ে যেতে পারেন। বিভিন্ন খবরাখবর থেকে শুরু করে ঘর সাজানোর জিনিস সবকিছুই পাওয়ার একমাত্র ঠিকানা হল নেট মাধ্যম। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে সোফা সেটের এমন কিছু ডিজাইন যা দেখলে নিঃসন্দেহে  আপনার পছন্দ হবে।

যদি আপনি সম্প্রতি বাড়ি সাজানোর জন্য নিজের ড্রয়িং রুমে একটি সোফা সেট কেনার কথা ভাবছেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে মিস করবেন না। কারণ এখানে আমরা এমন কিছু ডিজাইন সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব যা বর্তমান সময় বেশ ট্রেন্ডিং হয়ে রয়েছে।। চলুন আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে সোফা সেটটি দেখতে পাচ্ছেন সেটি সম্পূর্ণরূপে কাঠের সাহায্যে তৈরি এবং  ডিজাইন করা। খুব সুন্দরভাবে কাঠের উপরে এখানে খাঁজকাটা ডিজাইন রয়েছে। এছাড়াও এই সোফা সেটের সাথে যে সেন্টার টেবিল রয়েছে সেটার নিচের অংশের কারুকার্য অত্যন্ত দারুণ। উপরের অংশে কাঁচ বসানো রয়েছে।

২) এবার যে সোফা সেটের ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাতে কাঠের উপরেই খুব সুন্দর ভাবে ডিজাইনের পাশাপাশি গদি বসানো রয়েছে। সাদার উপরে লাল ফুল দিয়ে কারুকার্য করা রয়েছে এর উপরে। আগের ডিজাইনের মতন এটাতেও সেন্টার টেবিল খুব সুন্দর ঢেউ খেলানো নকশার মতন করে তার উপরে কাচ বসানো রয়েছে।

৩) যদি আপনি আপনার বাড়ির ড্রয়িং রুমকে একটি রাজকীয় রূপ দিতে চান তাহলে অবশ্যই সোফা সেটের এই ডিজাইনটি আপনারা ট্রাই করে দেখতে পারেন। ঘিয়ে কালারের সঙ্গে লাল রঙের মিশ্রণে এর কভার ডিজাইন করা রয়েছে। বাকি সোফা সেটের প্রত্যেকটি অংশেই কাঠের উপরে দারুন কারুকার্য করা রয়েছে।

৪) যদি আপনি একটি ঝিমছাম ডিজাইনের ড্রয়িং রুম তৈরি করতে চাইছেন তাহলে কিন্তু অবশ্যই সোফা সেট আর সেন্টার টেবিলের এই কম্বিনেশন টি নিজেদের ড্রয়িং রুমে ট্রাই করতে পারেন। অনেকটা হালকা ডিজাইনের সিংহাসনের আদলে এই সোফা সেটটি তৈরি করা হয়েছে। উপরের অংশে সম্পূর্ণই গদি বসানো রয়েছে।

৫) সোফা সেটের এই ডিজাইনটি কিন্তু আপনার ড্রয়িং রুমে বেশ ভালো লাগতে পারে যদি আপনার ঘরে একটি মনোরম ব্যবস্থাপনা থাকে। খুব সুন্দর ঘিয়ে আর লাল রঙের মিশ্রণে এর কভার তৈরি করা হয়েছে। কাঠের উপরে বেশ হালকা করে কাজ করা হয়েছে এই ডিজাইনটিতে। অনেকটা বক্সের মতন করে সেন্টার টেবিলটি তৈরি করা হয়েছে।

৬) ড্রয়িং রুম থেকে শুরু করে শোয়ার ঘরেও কিন্তু আপনারা এই সোফা সেটের ডিজাইনটি রাখতে পারবেন। পাশাপাশি অফিস কাছারি থেকে শুরু করে যদি আপনার বাড়িতে নির্দিষ্ট কোন জায়গা থেকে থাকে যেখানে লোকজন আসা-যাওয়া করে সেখানকার জন্যেও এই সোফা সেটটি একেবারে আদর্শ। ঢেউ খেলানো ডিজাইন করে কাঠের সাহায্যে সম্পূর্ণ সোফা সেট তৈরি করা হয়েছে। ঠিক একই রকম ভাবে সেন্টার টেবিলটি তৈরি হয়েছে।

৭) আপনার বাড়ির ড্রয়িং রুমকে একটু অ্যান্টিক look দিতে চাইলে আপনারা অবশ্যই সোফা সেটের এই ডিজাইন টা দেখতে পারেন। বাড়ি যদি আধুনিক সজ্জায় সজ্জিত থাকে তাহলে কিন্তু এই ডিজাইন টা দারুন মানাবে। অনেকটা কাঠের চেয়ারের আদলে এই সোফা সেট তৈরি করা হয়েছে।

৮) এবার আপনারা সোফা সেটের যে ডিজাইন টি দেখতে চলেছেন সেটা তৈরি করা হয়েছে অনেকটা সিংহাসনের মতন করে। কাঠের এত দারুণ কাজ কিন্তু চট করে দেখা যায় না। লম্বাটে ধরনের সোফা সেটের ঠিক মাঝ বরাবর কিছুটা ফাঁকা জায়গা রেখে দুই ধারে দেখলে মনে হবে যেন দুটো সিংহাসন যোগ করে দেওয়া হয়েছে।

৯) এবার আপনারা যে ডিজাইনটি দেখতে চলেছেন সেটাও দারুন একটা কাঠের কাজের উপর ডিজাইন। তবে সেন্টার টেবিলটি খুব একটা কাজ করা নেই খালি নিচের অংশ একটু কাঠের উপর নকশা করা রয়েছে।

১০) এবার সোফা সেটের যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাও কিন্তু অসাধারণ একটা ডিজাইন। মোটামুটি আপনার বাড়ির ড্রয়িং রুমে এই সোফা সেটের ডিজাইন যদি আপনারা ট্রাই করেন তাহলে কিন্তু অনেকটাই রাজকীয় লাগবে দেখতে।

১১) এবার যে সোফা সেটের ডিজাইন আপনারা দেখতে চলেছেন সেটার সাথে কিন্তু কোন রকমের সেন্টার টেবিল নেই। মোটামুটি লম্বাটে ধরনের তিনটে সেট এখানে থাকছে। ঘিয়ে কালারের উপর এখানে কভার দেওয়া হয়েছে।

১২) এবারের ডিজাইনটিতে খুব সুন্দরভাবে আগের ডিজাইন এর মতোই তিনটে ধাপের একটি সেট তৈরি করা হয়েছে। সম্পূর্ণ সোফা সেটের কভার করা হয়েছে লাল আর সোনালী রংয়ের মিশেলে কারুকার্য করে। উপরের অংশে অনেকটা সিংহাসনের সাথে যেমন নকশা থাকে ঠিক তেমনভাবেই ভারী কারুকার্য করা রয়েছে।।

১৩) এবার যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু ছিমছাম ড্রয়িং রুম থেকে শুরু করে যেকোনো ধরনের ড্রইং রুমের সঙ্গে মানিয়ে যাবে। অফ হোয়াইট কালারের উপরে দারুন সুন্দর এই ডিজাইন টা চাইলেই আপনারা কিন্তু বাড়ির জন্য ট্রাই করতে পারেন।। সোফাটির হাতল থেকে শুরু করে পায়ার কাছে দারুন একটা কাজ করা রয়েছে। সঙ্গে থাকা সেন্টার টেবিল এর কাজও কিন্তু অসাধারণ।

১৪) প্রতিবেদনের সব শেষের যে সোফা সেটের ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটাকে যদি কোন অ্যান্টিক সেটের সাথে তুলনা করা হয় তাহলে কিন্তু খুব একটা ভুল হবে না। খয়েরী আর সাদা রংয়ের কম্বিনেশনে এই সোফার কভার তৈরি করা হয়েছে। সেন্টার টেবিলের উপর কাঠের কাজ দারুন।

Back to top button