Connect with us

নিউজ

ক্র্যাচ ফেলে দিয়ে এক পায়েই দূর্দন্ত নেচে সকলকে চমকে দিলেন যুবতী! ঝড়ের বেগে ভাইরাল হয়েছে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আমরা হয়ত এমনটা ভেবে থাকি যেকোনো কিছু কাজ করার জন্য দেহের শক্তি প্রয়োজন পড়ে। অবশ্যই পড়ে কিন্তু তার পাশাপাশি মানসিক শক্তির প্রয়োজন পড়ে বিপুল পরিমাণে ।এমনটা আপনি নিশ্চিন্তে ভাবে বলতেই পারেন যে কোন ব্যক্তি কোন কাজ সম্পূর্ণ রকমভাবে করে উঠতে পারে না যদি না তার মধ্যে মানসিক শক্তি বজায় থাকে ।এবং এই মানসিক শক্তি কখনো কখনো অতিরিক্ত মাত্রা বেড়ে যায় যখন আপনার সামনে প্রতিবন্ধকতা সামনে হাজির হয় ।সেই চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।

নাচ এবং গান এর মাধ্যমে বর্তমান প্রজন্মের মানুষেরা বিভিন্ন রকম ভাবে মনের ভাব প্রকাশ করে চলেছে প্রতিনিয়ত। সোশ্যাল মিডিয়াতে তাদের নাচ কিংবা ভিডিও গানের ভিডিও প্রকাশ করছে প্রতিনিয়ত। যার ফলে তারা চলে আসছে লাইমলাইট এর কেন্দ্রবিন্দুতে এবং তাদের এই প্রতিভার কথা জানতে পারছে পৃথিবীর আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিটি মানুষ ।

যার ফলে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে আমাদের কাছে ।কিন্তু যদি আপনাকে এমনটা বলা হয় যে একটি পা না থাকার পরও আপনি সঠিকভাবে নাচতে পারবেন ?তাহলে হয়তো আপনার উত্তর না আসবে কিন্তু সে অসম্ভবকে সম্ভব করে দিয়েছে এই যুবতী।

কোন দুর্ঘটনার কারণে তার একটি পা বাদ চলে গেছে ।কিন্তু তাতে হাল ছেড়ে দেননি তিনি বরং দুইটি স্টেছার সাহায্য নিয়ে একটি একটি পা এ সাহায্যে রাস্তার মধ্যে তুমুলভাবে চিকনি চামেলি গানে নাচতে দেখা গেল এই যুবতীকেএম অসম্ভব সুন্দর তালে নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। তার এই নাচের দৃশ্য এতটাই মন্ত্রমুগ্ধ করে তুলেছে নেট দুনিয়ার মানুষদেরকে যে বিষয়টি আর বলার অপেক্ষা রাখে না ।পাশাপাশি তাঁর মানসিক ইচ্ছেশক্তির এবং সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ সকলে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending