ভয়ঙ্কর বিষাক্ত দুটি কোবরা সাপকে বাটি করে দুধ খাওয়াতে গেল যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

ভয়ঙ্কর বিষাক্ত দুটি কোবরা সাপকে বাটি করে দুধ খাওয়াতে গেল যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানে এক অত্যাশ্চর্য জগত।এই জগতে প্রতিনিয়ত নানান ধরনের নতুন জিনিস আমরা ভাইরাল হতে দেখতে পাই।নানান ধরনের বিনোদনমূলক ভিডিও থেকে শুরু করে শিক্ষনীয় ভিডিও নাচ গান প্রভৃতি সব কিছুই রয়েছে এই সোশ্যাল মিডিয়ায়।

সাধারণত স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আজকাল ইন্টারনেট জগত মানুষের হাতের মুঠোয় চলে এসেছে।খুব সহজেই এই নেট মাধ্যমের সাহায্যে পৃথিবীর যেকোন প্রান্তের সঙ্গে আমরা যোগাযোগ স্থাপন করতে পারি।

এমন অনেক দৃশ্য রয়েছে যা হয়ত খালি চোখে দেখা যায় না।কিন্তু এই সোশ্যাল মিডিয়া খুব সহজেই সেসব জিনিস আমাদের সামনে নিয়ে আসতে সাহায্য করে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি জিনিস নিয়ে আলোচনা করতে চলেছি।

দিন কয়েক আগে একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি একটি সর্প উদ্ধারের ঘটনা নিয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়িতে নাগ এবং নাগিন ঢুকে গিয়েছিল কোনভাবে। এরপর ওই বাড়ির সদস্যরা একজন চেনা পরিচিত সর্প রক্ষককে খবর দেন।

ওই ব্যক্তির নাম মুরলীওয়ালে হৌসলা। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ওখান থেকেই সাপ উদ্ধারের নানান ধরনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তার শেয়ার করা সাম্প্রতিক ভিডিওতে দেখা যাচ্ছে ওই সাপদুটিকে উদ্ধার করার পরে দুধ খাওয়াচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

এরপর ওই সাপদুটি সম্পর্কে ভিডিওতে বিস্তারিত তথ্য দিতে দেখা যায় ওই যুবককে। ভিডিওটি নিঃসন্দেহে আপনাদেরও ভালো লাগবে। দর্শকদের সুবিধার্থে প্রতিবেদনের সাথেই ভিডিওটি সংযুক্ত করা হয়েছে।

,