ছেলেদের যেসব কথায় বিবাহিত নারীরা খুব সহজে দু-র্বল হয়ে যায়, রইলো বিস্তারিত

ছেলেদের যেসব কথায় বিবাহিত নারীরা খুব সহজে দু-র্বল হয়ে যায়, রইলো বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন :- নারী শ-ক্তি মহা শ-ক্তি কথাতে আছে এটি ।অর্থাৎ নারীরা পারেনা এমন কোন কাজ নেই ।তার জন্য সাধারণত নারীকে দশভূজা মা দুর্গার সাথে তুলনা করা হয়ে থাকি । এর পাশাপাশি প্রেম ভালোবাসার দিক দিয়ে ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেশি সচেতন। কিন্তু এমন বেশ কিছু কথা থেকে থাকে যেগু-লি মেয়েরা আগে থেকে ছেলেদেরকে বলতে চাই না বা ছেলেদের মুখ থেকে শুনতে আগ্রহী হয়ে থাকেন।

তো আপনি যদি কোনো নারীকে পছন্দ করে থাকেন বা কোনও নারী যদি আপনাকে পছন্দ করে থাকে তাহলে যে কথাগু-লি সেইমেয়েটি আপনার মুখ থেকে শুনতে চাই তা জানাবো আজকের আলোচনায় । তো চলুন দেখে নেয়া যাক সেইসব কথাগু-লি কি।

১) তুমি আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ :এমন কথা শুনতে কার না ভালো লাগে। একজনের জীবনের সবচেয়ে প্রিয় মানুষ এর চেয়ে বেশি পাওয়ার আর কি হকে পারে। এই ধরনের কথাতেও একজন নারী যার পর নাই খুশি হয়ে থাকেন।

২)তুমি কি মনে করো : কোনো একটা বিষয়ে যদি পুরুষ সঙ্গীটিজিজ্ঞাসা করে বা জানতে চায় যে এই বিষয়টি সম্পর্কে তুমি কি মনে কর বা কোনো একটা বিষয় সম্পর্কে যদি তার মতামত জিজ্ঞাসা করে তাহলে নারী-টি ভীষণ খুশি হয়ে থাকে। তারা ভাবেন যে তাদের মতামতেরওমূল্য দিচ্ছেন তা-রপুরুষ সঙ্গীটি।

৩)তুমি কি আমার সঙ্গে সারা জীবন কাটাবে :- এই ধরনের কথাবার্তা একটি নারীকে বেজায় খুশি এনে দেয় । কারণ বিভিন্ন জনের মধ্যে বিভিন্ন সত্তা থেকে তাকে থেকে থাকে। থাকে ব্যক্তিত্ব। যার জন্য প্রতিটি মানুষ প্রত্যেকের থেকে আলাদা হয় এবং তার সাথে সাথে আলাদা হয় প্রপোজ করার ধরণ কিন্তু এই ধরনের কথা বললে মেয়েরা খুশি হয়

৪).তুমি অনেক আবেদনময়ী : অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় একজন নারীর কাছে।পুরুষস-ঙ্গীটি বেশি আবেদনময়ী বলে পছন্দ করেন এটি তার জীবনের সর্বশ্রেষ্ঠ সত্য বলে তার মনে হয়।

৫)তোমাকে দেখতে অনেক সুন্দর লাগছে:- এটি খুব একটি সাধারণ কথা যা প্রতিটি নারীর প্রতি পুরুষের কন্ঠ থেকে শুনতে চাই। তাই কোনো ভালো কাজ বা প্র-পো-জ করার আগে যদি এই ধরনের কথাবার্তা আপনি আপনার সঙ্গি-নীকে বলে থাকেন তাহলে আপনার সঙ্গিনী বেজায় খুশি হবে ।