Connect with us

নিউজ

বাগানে কাজ করছিলেন মহিলা, হঠাৎ এই আক্রমণ করে মিলনরত অবস্থায় দুটি বিশাল কোবরা! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:নেট মাধ্যমে যে কোন সাপের ভিডিও খুব সহজেই ভাইরাল হয়ে ওঠে। প্রসঙ্গত সাপ এমন একটি প্রজাতি যা দেখলে যে কোন মানুষ ভয় পায়। যদিও সব সাপ বিষধর হয় না।

এর আগেও আমরা ইন্টারনেট জগতে এমন অনেক ভিডিও দেখতে পেয়েছি যেখানে সাপ এবং বেজির লড়াই দেখতে পাওয়া গিয়েছে। তবে আজকের এই প্রতিবেদনটি একেবারেই আলাদা।এই প্রতিবেদনে আপনারা এমন একটি ভাইরাল ভিডিও সম্বন্ধে জানতে পারবেন যা আপনাদের ভয় পেতে বাধ্য করবে।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে একটি বাগানের মধ্যে মহিলা কাজ করছিলেন।আচমকাই সেখানে তিনি দুটি কোবরা সাপ দেখতে পান মিলনরত অবস্থায়।

সেই সময় সাপগুলিকে সেখান থেকে তাড়াতে গেলে ওই মহিলাকে সাপ দুটি আক্রমণ করে বসে। এর ফলস্বরূপ ভালোভাবে জখম হন ওই মহিলা।শেষমেষ স্থানীয় এক সর্প রক্ষক যুবককে খবর দিতে বাধ্য হন সকলে। তিনি এসে ওই সাপদুটিকে উদ্ধার করে নিয়ে যান।

প্রসঙ্গত ওই যুবকের নাম মির্জা মোঃ আরিফ। তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান থেকেই এর আগেও বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন তিনি। প্রতিটি ভিডিওতেই সাপ উদ্ধার এর বিভিন্ন দৃশ্য দেখতে পাওয়া যাচ্ছে।

এই ভিডিওটি প্রায় 70 হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটি লাইক করেছেন প্রায় 5 হাজারের বেশি মানুষ।যদি আপনাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই আরিফের ইউটিউব চ্যানেলে গিয়ে এই ভিডিওটি দেখে আসতে পারেন।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending