নিউজভিডিও

বাড়ির মধ্যে ঢুকে পড়লো নেকড়ে, শুয়ে থাকা পোষ্য কুকুরের ঘা’ড়ে কা’মড়! তারপর? ভাইরাল ভিডিও

নিজস্ব সংবাদদাতা: বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে এই প্রবাদ দীর্ঘদিন থেকেই চলে আসছে। এই শতাব্দীতে ধীরে ধীরে বেড়ে উঠেছে পরিবেশ দূষণ। সভ্যতার মায়াজালে ধীরে ধীরে লোকালয় এবং বন এই দুটোর মধ্যে তফাৎ অনেকখানি কমে এসেছে।

ভারতবর্ষের বিভিন্ন জায়গায় মাঝে মাঝে বন্যপ্রাণ এবং মানুষের মধ্যে সাক্ষাৎ হবার ঘটনা শোনা যায়। তবে এই ঘটনায় শুধুমাত্র যে ভারতেই হয় তা নয়। বিদেশেও একই ঘটনা বহুবার ঘটেছে। তেমনই একটি ঘটনা নিয়ে ভাইরাল হয়েছে একটি ভিডিও।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে তার দৈর্ঘ্য 44 সেকেন্ড। প্রায় এক বছর আগে আপলোড হওয়া এই ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেন জনৈক একজন ইউটিউবার। সেখানে দেখা যাচ্ছে একটি নেকড়ে ধীরে ধীরে একটি বাড়িতে প্রবেশ করছে।বাড়ির দরজা বন্ধ থাকলেও সেই বাড়ির সিঁড়িতে শুয়ে ছিল একটি গৃহপালিত কুকুর।

সেই কালো রংয়ের কুকুর ঘুণাক্ষরেও টের পায়নি নেকড়ের আসার ঘটনা।ধীরে ধীরে নেকড়েটি ডাক ছাড়তে ছাড়তে সে কুকুরটির দিকে এগিয়ে যায় এবং কিছুক্ষণ পরেই গলায় কা-ম-ড়ে ধরে কুকুরের। ঘটনায় আচম্বিতে হয়ে কুকুরটি চিৎকার করে ওঠে এবং লাফ দেওয়ার চেষ্টা করে।

লাফ দেওয়ার পর কুকুরটি দৌড়ে পালিয়ে যায়। কুকুরের চিৎকারে আচম্বিতে হয়ে নেকড়েটি প্রথমে হতভম্ব হলেও পরে সে কুকুরটিকে ধাওয়া করে। ইতিমধ্যেই এই ভিডিওটি 2 কোটির মত পেয়ে গিয়েছে। এক বছর পুরনো এই ভিডিও আবার ইউটিউবে রেকমেন্ডেশন এ সবার স্ক্রিনে আসতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button