ইন্টারনেটে ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানে এবার তুমুল নাচল গোটা মিঠাই পরিবার! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

ইন্টারনেটে ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানে এবার তুমুল নাচল গোটা মিঠাই পরিবার! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং সং এ পরিণত হয়েছে ভুবন বাদ্যকরের গাওয়া কাচা বাদাম গানটি।সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই এই গানের নানান ধরনের ভিডিও শেয়ার করেছেন। সামান্য বাদাম বিক্রি করার জন্য এই গান বেঁধেছিলেন ভুবন বাবু।

কিন্তু সেই গান যে এত জনপ্রিয়তা পাবে তা হয়তো তিনি স্বপ্নেও ভাবতে পারেননি।বর্তমানে দেশ থেকে পেরিয়ে সুদূর বিদেশে পৌঁছে গিয়েছে ভুবন বাবুর এই গান। সম্প্রতি বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর শুটিং ফ্লোরেও দেখা গেলভাইরাল কাচা বাদাম গানের ট্রেন্ড।

প্রসঙ্গত এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের আউটডোর শুটিং চলছে। যেখানে দাদাই ও ঠাম্মির হানিমুনের নাম করে মিঠাই ও সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয়েছে পাহাড়ে। বর্তমানে এই জুটির রসায়ন কে কেন্দ্র করে রীতিমতো টিআরপি রেটিং এর দিক থেকে শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক। এমতাবস্থায় শুটিংয়ে গিয়ে হোটেলের ছাদে এই ধারাবাহিকের সদস্যরা একটি মজার রিল ভিডিও বানিয়েছেন।

বর্তমান সময়ে সাধারণ মানুষ থেকে শুরু করে সকলের মধ্যেই ইনস্টাগ্রামের রিল ভিডিও বেশ জনপ্রিয়। মিঠাই ধারাবাহিকের শুটিং ফ্লোর থেকে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে রাতুল,সোম, ঠাম্মি, শ্রী ও নন্দা জনপ্রিয় কাচা বাদাম গানে নাচ করছে।

বেশ মজার ছলেই এই ভিডিওটি বানিয়েছেন তারা তা স্পষ্ট বোঝা যাচ্ছে। চাইলে এই ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে তবে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

,

Leave a Reply

Your email address will not be published.