স্কুলের মাঠে হাঁটু গেড়ে শিক্ষিকাকে শ্রদ্ধা নিবেদন করলো ছাত্রীরা! চোখের জল ধরে রাখতে পারলেন না তিনি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

স্কুলের মাঠে হাঁটু গেড়ে শিক্ষিকাকে শ্রদ্ধা নিবেদন করলো ছাত্রীরা! চোখের জল ধরে রাখতে পারলেন না তিনি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সাধারনত একটা সময় শিক্ষক এবং ছাত্র— ছাত্রীদের সম্পর্ক শুধুমাত্র একটা নির্দিষ্ট গণ্ডির মধ্যে সীমিত ছিল।কিন্তু বর্তমানে সময়ের পরিবর্তনের সাথে সাথেই ছাত্র-ছাত্রীদের অবিচ্ছেদ্য বন্ধু হয়ে উঠছেন এই শিক্ষকেরা। অনেকক্ষেত্রেই দেখা যায় নিজেদের শিক্ষকদের পড়ুয়ারা একেবারে বন্ধুর মতো ভালোবাসেন।

সম্প্রতি দিন কয়েক আগেই ছিল ভালোবাসার দিন।সাধারনত প্রেমিক-প্রেমিকারা এই দিনটিকে পালন করে থাকলেও এই দিনটির কিন্তু একটি আলাদা মাহাত্ম্য রয়েছে। এই দিনটিতে খুব সহজেই বন্ধুদের প্রতি কিংবা গুরুজনের প্রতিও ভালোবাসার প্রকাশ করা যেতে পারে।

সম্প্রতি নেট মাধ্যমের একটি ভাইরাল ভিডিও তে এই ভালোবাসা দিবসের একটি সুন্দর দৃশ্য দেখা গেল।যেখানে এই ভালোবাসার এক নতুন সংজ্ঞা প্রতিষ্ঠা করেছে ছাত্রছাত্রীরা। ভিডিওতে দেখা যাচ্ছে দুই ছাত্রী মিলে স্কুলের এক ম্যাডামকে চোখ ঢেকে মাঠে নিয়ে এসেছে।

তারপরই চোখ খুলতেই দেখা যায় তাকে গোল করে ঘিরে সকল ছাত্রীরা হাঁটু মুড়ে বসে রয়েছে গোলাপ নিয়ে। সঙ্গে ওই ছাত্রীরা গান গাইছে তুজ মে রাব দিখতা হ্যা। জানা যাচ্ছে এটি বসিরহাটের কাটিয়াহাটের বিকেপি গার্লস হাই স্কুলের ঘটনা। ওই শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের প্রিয় ইতিহাসের শিক্ষিকা শম্পা ম্যাডাম।

ভালোবাসা দিবস উপলক্ষে নিজেদের প্রিয় শিক্ষিকা কে এভাবেই সম্মান জানিয়েছে পড়ুয়ারা।এমনকি গোলাপ দেওয়ার সময় ভিডিওটিতে সমস্ত ছাত্র-ছাত্রীদের এবং ওই শিক্ষিকা কেউ কাঁদতে দেখা গিয়েছে। গান শেষ হতে না হতেই সকল ছাত্রীরা একসঙ্গে তাদের প্রিয় শিক্ষিকা কে জড়িয়ে ধরেন। নেট মাধ্যমে তুমুল ভাইরাল এই ভিডিওটি বেশ প্রশংসিত হয়েছে। দেখে নিন সেই ভিডিও।


Leave a Reply

Your email address will not be published.