নিউজভিডিও

স্বপ্নার তুমুল নাচে মঞ্চে টাকার বৃষ্টি, ভক্তদের মাতিয়ে তুললেন তার উষ্ণ নাচের মাধ্যমে! ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:- এই দীর্ঘ লকডাউনে আমরা অন্তত এটা ভালো মতন উপলব্ধি করতে পেরেছি যে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যা আপনাকে মুহূর্তের মধ্যে তুলে ধরতে পারে পৃথিবীর আনাচে-কানাচে। আপনি যদি গান করেন বা যদি নাচ করেন বা অন্যান্য যেকোন বিষয়ের সাথে যদি আপনি যুক্ত থাকেন এবং সেই সমস্ত বিষয়গুলি যদি আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেন তবে কোনো না কোনো একসময় আপনিও হয়ে উঠতে পারেন ভাইরাল । আর এই ভাইরাল এমন এক ধরনের শব্দ যা মানুষকে পৌঁছে দিতে পারে উন্নতির শিখরে রাতারাতি করে দিতে পারে তারকা ।

সেই মতো সোশ্যাল মিডিয়ার হাত ধরে একসময় উন্নতির শিখরে পৌঁছে ছিল হরিয়ানা কুইন স্বপ্না চৌধুরী । স্বপ্না বিখ্যাত শুধুমাত্র তার নাচের জন্য। অসম্ভব সুন্দর নাচ করেন তিনি। পাঞ্জাবি ভোজপুরি হরিয়ানা গানের সাথে একাধিক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে রয়েছে। সেসব ভিডিওতে মিলেছে প্রচুর ভিউস এবং মন্তব্যের । পাশাপাশি স্বপ্না শুধুমাত্র তার নাচের দক্ষতা দিয়ে জয় করেছেন লক্ষ্য লক্ষ্য দর্শকের মন ।

তবে সম্প্রতি স্বপ্নাকে আর তেমনভাবে স্টেজে দেখা যায় না ।কারণ তিনি জন্ম দিয়েছেন এক ছোট্ট ফুটফুটে শিশুর । কিন্তু বিয়ে কবে হলো এ নিয়ে ছিল ঢের প্রশ্ন? কেউ কেউ বলেন জানুয়ারি তে বিয়ে করেছেন স্বপ্না ,আবার তাদের অনুগামীদের মধ্যে কেউ কেউ বলেন জুলাই এ বিয়ে করেছে স্বপ্না । তবে এই সমস্ত প্রশ্ন উত্তর দিলেন সপ্নার স্বামী বির সাহু।

তার স্বামী বীর সাহু জানিয়েছেন যে ২০১৯ সালের ডিসেম্বর মাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয় । তবে সেটি গো-প-ন রাখা হয়েছিল। জানে শুধু মাত্র এক আশ্রমের সাধুবাবা। তারপরে কেটে যায় অনেকটা সময় কিন্তু তেমন ভাবে আর দেখা যায় না সপ্নাকে মঞ্চে। সম্প্রতি তার একটি পুরনো ভিডিও ফের আরও একবার ভাইরাল হয়েছে যা রীতিমতো উষ্ণতা ছড়িয়ে নেটিজেনদের মনে । অনুগামীরা তার সাথে সাথে প্রশ্ন করেছেন যে তাকে আবার কবে মঞ্চে দেখা যাবে। তার উত্তরে স্বপ্না জানিয়েছেন খুব শিগগিরই তিনি মঞ্চে ফিরবেন। তবে আপাতত এই সময়টা তিনি তার সন্তানকে দিচ্ছেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button