‘পুলিশ আমায় ফাঁ’সাচ্ছে, দরকার হলে আমি সুপ্রিম কোর্টে যাবো’- রেগে গেলেন বিজেপি সাংসদ অর্জুন সিং!

‘পুলিশ আমায় ফাঁ’সাচ্ছে, দরকার হলে আমি সুপ্রিম কোর্টে যাবো’- রেগে গেলেন বিজেপি সাংসদ অর্জুন সিং!

নিজস্ব প্রতিবেদন :- এটা বলা যেতেই পারে যে ভোট দোরগোড়ায়। আর মাত্র কয়েকটা মাস এর অপেক্ষা তারপরেই বিধানসভা ভোট এই বাংলায়। তাই প্রস্তুতি চলছে তুঙ্গে ।তার সাথে সাথে জল্পনাও চলছে। রাতারাতি ঘটছে রদবদল ।কোথাও আবার শক্তিশালী হচ্ছে আরও দল ।তবে অভি-যোগের পর পাল্টা অভি-যোগ হা-নতে কেউই থেমে থাকেনি । পক্ষ-বি-প-ক্ষ উ-ভ-য় পক্ষ কটাক্ষের পর পাল্টা ক-টা-ক্ষ রেখেছে । আর তারই মাঝে চলছে মানুষকে বিশ্বাস করানোর এক অদম্য প্রচেষ্টা ।

এর আগে আমরা দেখেছি বিজেপিকে বিভিন্ন কারণে সরব হতে শাসকদলের বি-রু-দ্ধে । তাদের একাধিক যে বক্তব্য উঠে এসেছে তার থেকে স্পষ্ট যে শাসকদল অন্যায় ভাবে তাদেরকে বিভিন্ন সময় ফাঁ-সি-য়ে দিচ্ছে । যদিও শাসক দলের পক্ষ থেকে এর জবাব থেকে যে তীব্র। তবে এবার আবার সেরকম এক অভি-যোগ উঠে এলো যা করলেন খোদ ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

একটি প্রশাসনিক বৈঠকের তিনি স্পষ্ট ভাবে জানান যে রাজ্য সরকার ইচ্ছাকৃতভাবে বেআইনিভাবে বিজেপি সরকারকে ফাঁ-সা-চ্ছে। এ প্রসঙ্গে তিনি টেনে আনেন মনিস শুক্লা হ-ত্যা-কা-ণ্ডের ঘটনা। তিনি বলেন জানিনা এখন কি নিয়ম হয়েছে জানিনা বিজেপির কর্মীকে খু-ন করে সেই খু-নের দায় বিজেপির অন্য কোন এক কর্মীর উপর দিতে চাইছে শাসক দল। তবে আমরা এ ব্যাপারে হাইকোর্টের কাছে দ্বারস্থ হব । যাতে মনিশ শুক্লা হ-ত্যাকা-ণ্ডে। এর সিবিআই ত-দ-ন্ত করা হয় । যদি হাইকোর্টের থেকে কোনো ফল না পায় তাহলে আমরা ভবিষ্যতে সুপ্রিম কোর্টে যাব।

সম্প্রতি বিজেপি সাংসদ এর এই ধরনের বক্তব্য সামনে আশাতে সৃষ্টি হয়েছে বি-ত-র্ক । কারণ এক দল অভি-যোগ করে আর একদল সে অভিযোগ অস্বীকার করে এটাই এখন হয়ে আসছে সম্প্রতিকালে নীতি। কিন্তু এই ধরনের বক্তব্য উঠে আসতে কিছুটা হলেও হয়তো শা-স্তির মুখে পড়তে হতে পারে শাসক দলকে ।

,

Leave a Reply

Your email address will not be published.