হেলিকপ্টার নিয়ে অবতরণ করার সময় বিশাল দু’র্ঘট’না থেকে বাঁচলেন পাইলট, ভাইরাল ভিডিও!

হেলিকপ্টার নিয়ে অবতরণ করার সময় বিশাল দু’র্ঘট’না থেকে বাঁচলেন পাইলট, ভাইরাল ভিডিও!

নিজস্ব সংবাদদাতা: ফেসবুকে কিংবা ইনস্টাগ্রামের মতোসোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলোতে প্রতিদিন কমবেশি ভাইরাল হয়ে থাকে কিছু না কিছু ভিডিও কোন না কোন ফটো। তবে কিছু কিছু ফটো বা ভিডিও কনটেন্ট দীর্ঘদিন পর সবার নজরে আসে। হয়তো বা যিনি আপলোড করেছিলেন তিনিও ভুলে যান সেই ভিডিওর কথা। তবে ভিডিওটিতে কনটেন্টের যদি দর্শকদের নজর কাড়ার মত হয় তবে সেই ভিডিও অবশ্যই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে একটি হেলিকপ্টার ল্যান্ডিং করার সময় হেলিপ্যাড এর কাছাকাছি চলে যায়।ঠিক সেই মুহূর্তেই হাওয়ায় উড়তে উড়তে একটি প্লাস্টিকের বড় চাদর উড়ে এসে হেলিকপ্টারের পাখা র মধ্যে লাগে। এই ঘটনাটি যথেষ্ট বি-প-দ-জ-ন-ক। কারণ ঘূর্ণায়মান পাখায় কোনো রকম বস্তু যদি আ-ট-কে যায় তাহলে সেটি হেলিকপ্টার ক্র্যাশ করানোর জন্য যথেষ্ট। তবে সেই হেলিকপ্টারের পাইলট অত্যন্ত দক্ষতার সঙ্গে সেই অ্যাক্সিডেন্ট এড়িয়ে যেতে পারেন এবং কিছুক্ষণ পরে হেলিকপ্টারটিকে ল্যান্ড করাতে সক্ষম হন।

ভিডিও ডিসক্রিপশন থেকে জানা যায় ভিডিওটি মহারাষ্ট্রের এক জায়গা থেকে করা হয়েছে। সেখানে ইন্ডিয়ান এয়ার ফোর্স এর হেলিকপ্টার এর জন্য হেলিপ্যাড বানানো হয়েছিল। এবং যে হেলিকপ্টারটি ভিডিওতে দেখা যায় সেই হেলিকপ্টারটি আসলে ভারতীয় বায়ুসেনার একটি হেলিকপ্টার। এই ভিডিও ভাইরাল হওয়ার পর সকলেই পাইলটের দক্ষতার প্রশংসা করছেন এবং ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছেন কোন রকম দুর্ঘ-টনা না ঘটার জন্য।

,

Leave a Reply

Your email address will not be published.