চলন্ত ট্রেনে ঘুমোতে ঘুমোতে সপাটে আছাড় খেলেন ব্যক্তি! হেসে কুটোপাটি সকলে! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

চলন্ত ট্রেনে ঘুমোতে ঘুমোতে সপাটে আছাড় খেলেন ব্যক্তি! হেসে কুটোপাটি সকলে! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ঘটনা সম্পর্কে জানতে পারি।বিশেষজ্ঞদের একাংশের দাবি এই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে সংবাদমাধ্যমের থেকেও বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। বিভিন্ন সংবাদ বা ভাইরাল জিনিস আমরা মুহূর্তের মধ্যেই অনলাইন নিউজ পোর্টাল গুলিতে পেয়ে যাই।

যারা ফেসবুক কিংবা হোয়াটসঅ্যাপ এর মত চ্যাটিং অ্যাপ্লিকেশন ব্যবহার করে থাকেন তারাও খুব সহজেই এই সব ভাইরাল জিনিস জানতে পারেন।এমনকি মানুষের প্রতিভার বিকাশ ঘটানোর জন্যও মুখ্য ভূমিকা পালন করে চলেছে এই ইন্টারনেট জগৎ।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল, ভুবন বাদ্যকরদের মতন ব্যক্তিত্ববর্গকে পেয়েছি।সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়া আমাদের সামনে নিয়ে এসেছে এক বেশ মজাদার ভিডিও।ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ট্রেনের মধ্যে এক ব্যাক্তি রীতিমতো ঘুমে ঢলে পড়েছেন। বেশ কিছু সময় ধরে এভাবে চলার পর আচমকাই ঘুমের ঘোরে ট্রেনের মেঝেতে পড়ে যান ওই ব্যক্তি।

তার সামনে বসে থাকাএক যাত্রী এই গোটা ঘটনার ভিডিও তৈরি করেছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি নিঃসন্দেহে আপনাদেরকে আনন্দ দেবে।

ভিডিওটি একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে। প্রায় 15 হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন।কমেন্ট বক্সে অনেকেই নানান ধরনের মজাদার মন্তব্য করেছেন ওই ব্যক্তিকে কেন্দ্র করে। দেখে নিন সেই ভিডিও।