মায়ের গর্ভ থেকে বেরিয়েই হাঁটা শুরু করেছে সদ্যোজাত শিশু, ভাইরাল ভিডিও দেখে অবাক আট থেকে আশি!

মায়ের গর্ভ থেকে বেরিয়েই হাঁটা শুরু করেছে সদ্যোজাত শিশু, ভাইরাল ভিডিও দেখে অবাক আট থেকে আশি!

নিজস্ব সংবাদদাতা: ভগবানের রূপ হচ্ছে ভূমিষ্ঠ শিশু। একজন মা তার সন্তানকে দশ মাস দশ দিন গর্ভে রেখে বড় করে তোলেন। তারপর সময় হয় সেই নতুন প্রাণএর পৃথিবীতে আগমনের। তারপর তারা ধীরে ধীরে বড় হতে থাকে। অনেকখানি সময় যাবার পর তারা প্রথমে বসতে শেখে। তারপর হামাগুড়ি দিতে শেখে। তারপর দাঁড়াতে শেখে সবশেষে হাঁটতে শেখে।একটি শিশু পৃথিবীতে আসার পর তার প্রথম প্রতিক্রিয়া তীব্র কান্না।

অন্তত এতদিন ধরে তো তাই হয়ে এসেছে। কিন্তু ব্যতিক্রম ব্যাপারটিও প্রকৃতির অন্য নিয়ম। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সদ্যজাত এক শিশু দিবিব হেঁটে বেড়াচ্ছে। সেই ঘটনায় আশ্চর্য বনে গিয়েছে ডাক্তার নার্স শিশুর পরিবারের লোকজন। আসুন জেনে নেওয়া যাক আসল ঘটনা কি।

ভিডিওটিতে একটি হাসপাতালে মুহূর্ত রেকর্ড করা আছে। সেখানে একজন মহিলা সন্তান প্রসব করেন। শিশুটি ভূমিষ্ঠ হবার পর যা করলে সেটি দেখে রীতিমতো তাজ্জব হলে দেখলেন সবাই।ওই ভিডিওটি চালালেই দেখা যাচ্ছে, সদ্যজাত শিশুটি নার্সের হাতে ভর দিয়ে হাসপাতালের বেড়ে হেঁটে বেড়াচ্ছে।

আশ্চর্য এই ঘটনায় সবাই বাকরু’দ্ধ হয়ে গিয়েছে।এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হবার পরেই ভাইরাল হতে সময় লাগেনি। ভিডিও দেখার পর কমেন্টের পর কমেন্ট করছেন সবাই। আশ্চর্য দর্শকেরা কমেন্ট করছেন,”এই শিশু ভগবানের দূত”। মজা করে অনেকে বলছেন, “৪ জি যুগে এইসব সম্ভব।”

,

Leave a Reply

Your email address will not be published.