পর্দার প্রেম এবার বাস্তবে পরিণতি পেতে চলেছে, এই টেলি অভিনেতার প্রেমে পড়ছেন ‘যমুনা ঢাকি’ র শ্বেতা!

নিজস্ব প্রতিবেদন:- সম্প্রতি কয়েক মাস আগেই শেষ হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম যমুনা ঢাকি। এই ধারাবাহিক এর মূল চরিত্র যমুনা আর সংগীতের কেমিস্ট্রি দর্শকদের এতটাই পছন্দ হয়েছিল যে আজ বেশ কয়েক মাস ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও তা মানুষের মনের গহীনে গেঁথে রয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমে এতটাই জনপ্রিয়তা পেয়েছিলেন মূল চরিত্রে অভিনীত দুই তারকা যে রীতিমতো তাদেরকে বড় পর্দার সেলিব্রিটিদের সঙ্গেই তুলনা করা হয়ে থাকে।

প্রসঙ্গত যমুনা ঢাকি ধারাবাহিকের দুই চরিত্রে অভিনয় করেছিলেন ছোটো পর্দার সুপরিচিত তারকা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das)। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে কিন্তু আর দুই তারকাকে পর্দায় দেখা যায়নি। তারা আবারো কবে অভিনয় ফিরবেন সেটা নিয়েও বিস্তারিত কোন খবর নেই। কিন্তু এই সব কিছুর মাঝেই অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য কে নিয়ে এমন কয়েকটি খবর সামনে এসেছে যা জানতে পারলে আনন্দে মেতে উঠবেন তার অনুরাগীরা।

প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পর নিশ্চয়ই আপনারাও কম-বেশি অবাক হয়েছেন। ঠিক কি এমন ঘটনা ঘটেছে যে অভিনেত্রীর ভক্তদের মনে আনন্দ ছড়িয়ে পড়েছে? আরে এবার সত্যি সত্যি প্রেমে মজেছেন যমুনা ঢাকি। জানা যাচ্ছে দীর্ঘ সময় অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকার পরে শেষমেশ নিজের মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি। তবে অন্যান্য তারকাদের মতন তিনি কিন্তু একেবারেই রাখঢাক করেননি। ভক্ত এবং দর্শকদের উদ্দেশ্যে জানিয়ে দিয়েছেন তার প্রেমিকের নাম। প্রেম করা যদিও বিরাট বড়ো কোনো খবর নয়, তবে রূপোলী পর্দার মানুষরা সচরাচর এই বিষয়টাকে গোপন রাখতেই পছন্দ করেন।

প্রসঙ্গত অভিনেত্রীর এই প্রেমিক আর কেউ নন,তারই সহ অভিনেতা রুবেল দাস ওরফে সংগীত। টলি পাড়ায় কিছুদিন আগেই তাদের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছিলো তা যে মিথ্যা নয় সেই কথা এবার নিজে মুখেই স্বীকার করে নিলেন শ্বেতা। শুধুমাত্র তাই নয় অভিনেত্রী এটাও জানিয়েছেন যে তাদের দুজনের মধ্যে সম্পর্ক প্রায় ১৫ বছরের পুরনো।

প্রায় ১৫ বছর ধরেই একে অপরের বন্ধু তারা। যদিও একে অপরের প্রতি ভালোবাসার অনুভূতি বা প্রেম সম্পর্ক যমুনা থাকি ধারাবাহিকের সেটেই প্রথম বুঝতে পারেন এই দম্পতি। অভিনেত্রী জানিয়েছেন তাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন রুবেল। সেই প্রস্তাবে সায় ছিল শ্বেতারও। পাশাপাশি দুই পরিবারও একে অপরকে চেনে। তাই বাধার আর কোনো অবকাশই নেই।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন শ্বেতা। সেখানেই নিজের সম্পর্ক নিয়ে অনেক কথা বলেন তিনি। পাশাপাশি যমুনা ঢাকি ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রী জানান,

রুবেল আমার কাছের মানুষ। আমার প্রতিটি পছন্দকে মূল্য দেয়। ও আমার পরিবারের সঙ্গে সুন্দরভাবে মিশে গিয়েছে। কিন্তু আমরা এখনই এই সম্পর্ককে কোনও সীলমোহর দিতে চাইছি না”। অন্যদিকে ঠিক একই রকমের কথা বলেছেন রুবেল। অভিনেতার মতেও সময় হলেই সম্পূর্ণ ব্যাপারটা জানানো হবে।

Back to top button